ঢাকা (রাত ১০:৪০) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

বিজয় দিবস উপলক্ষ্যে শ্যামগঞ্জ উদীচী আয়োজিত অনলাইন ভিত্তিক সঙ্গীত ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত



ময়মনসিংহের গৌরীপুরে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী শ্যামগঞ্জ শাখা পরিচালিত বকুল আনন্দধারা সঙ্গীত বিদ্যালয়ের তত্বাবধানে ও আয়োজনে বিজয় দিবস উপলক্ষ্যে অনলাইন ভিত্তিক সঙ্গীত ও রচনা প্রতিযোগিতার পুরস্কার শ্যামগঞ্জ জেনুইন মডেল স্কুলে শনিবার (১৬ জানুয়ারী) বিকালে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বিতরণ করা হয়েছে।

কর্মসূচীগুলো ছিলো অতিথিদের উত্তরীয় প্রদান, ফুলেল শুভেচ্ছা, সঙ্গীত পরিবেশন, প্রদীপ প্রজ্বলন, প্রয়াত জাতীয় ও স্থানীয় শিল্পীদের স্মরণে নিরবতা পালন ও স্বরচিত কবিতা পাঠ।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানের উদীচী শ্যামগঞ্জ শাখার সভাপতি ডা. মোহাম্মদ শহীদুল্লার সভাপতিত্বে ও শ্যামগঞ্জ উদীচী’র সাধারণ সম্পাদক জয়ন্ত রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন উদীচী কেন্দ্রীয় সংসদের সদস্য ও ময়মনসিংহ জেলার সংসদের সহ-সভাপতি সারোয়ার কামাল রবিন, জেলা সংসদের সহ-সভাপতি ওস্তাদ স্বপন সরকার, জেলা সংসদের সম্পাদকমন্ডলীর সদস্য শম্পা পাল, গৌরীপুর উপজেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি হারুন-আল-বারী, গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মজিবুর রহমান ফকির, সঙ্গীত শিল্পী প্রদীপ চক্রবর্তী, মামুন রনি, মাহফুজুর রহমান বাবু, শ্যামগঞ্জ বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক নৃপেন্দ্র চক্রবর্তী ও জেনুইন মডেল স্কুলের পরিচালক মোফাসসেল হোসেন প্রমুখ।

সঙ্গীতে পুরস্কার প্রদান করা হয়েছে ক-গ্রুপে: ঐশি রাণী দাস, অংকিতা বণিম মম, তপজা রায়। খ-গ্রুপে- নির্ঝরা সাহা, প্রিয়তা ফেরদৌস, ফাহমিদা আলম ফারিহা। গ-গ্রুপে- দীপ চন্দ্র দাস, সুপ্ত দাস। এছাড়াও রচনা প্রতিযোগিতা যারা পুরস্কার ক-গ্রুপে- সীমান্ত চক্রবর্তী দীপ, ইফাদ, মেহেনাজ জান্নাত ঐশি, ফারহানা আফরিন মিম। খ-গ্রুপে- মোর্শেদা জাহান তিন্নি, আফিয়া ইবনাত ইভা, তানজিনা আহাম্মেদ উজমা।

পুরস্কার বিতরণী শেষে স্বরচিত কবিতা পাঠ করেন কবি আইরিন আকতার, জেলা ও স্থানীয় উদীচীর শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT