ঢাকা (সকাল ৬:৪৮) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ফ্রান্সে হযরত মুহাম্মদ সা.এর ব্যঙ্গচিত্র প্রদর্শনী ও ইসলাম ধর্মকে অবমাননার প্রতিবাদে নিপুরঘাট ব্রীজে মানববন্ধন

<script>” title=”<script>


<script>

ফ্রান্সে হযরত মুহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনী ও ইসলাম ধর্মকে অবমাননার প্রতিবাদে কিশোরগঞ্জ মনিপুরঘাট ব্রীজে, মানববন্ধন করেছে সোসাইটি ডেভেলপমেন্ট টিম,কিশোরগঞ্জের সদস্যগণ।

কিশোরগঞ্জ শহরের মনিপুরঘাট ব্রীজের উপর এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, মাও. আব্দুর আউয়াল, মাও. আব্দুর রাজ্জাক গাফুরী, মাও.ইহসানুল হক,মাও. আলহাজ্ব আব্দুল হক, ডা.রাকিবুল ইসলাম ফারুকী, মাও. ফরহাদ ফারুকী,এইচ.এম. রাকিবুল ইসলাম, মাও. হাফিজুর রহমান, মুহাম্মদ হাবিবুর রহমান, মুফতি  মারুফ হাসান খান, মাও.ইলিয়াস, আসফাত খান রুবেল, কামরুজ্জামান সবিজ ও সোসাইটির ডেভেলপমেন্ট টিম এর আহ্বায়ক শেখ জামান রায়হান প্রমূখ।

বক্তারা বলেন, ফ্রান্স সরকার রাষ্ট্রীয়ভাবে পুলিশ পাহারায় বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত করেছে। ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচারনা বন্ধ করতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে সারাবিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পরবে এবং নবীপ্রেমিকরা ফ্রান্সের পণ্যবর্জন করতে বাধ্য হবে। তারা বিশ্বশান্তির দূত হযরত মুহাম্মদ (সা.) এর অবমাননা বন্ধে ফ্রান্সের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর জন্য মুসলিম বিশ্বের প্রতি আহবান জানান।

এসময় বক্তারা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে তাঁদের ক্রোধ,দুঃখ,কষ্টের কথা ফ্রান্স সরকারকে জানোর জন্য অনুরোধ করেন। পরে মুনাজাতের মাধ্যমে এ মানব বন্ধনের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT