ঢাকা (সকাল ৬:২২) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করলো ইবি তরুণ কলাম লেখক ফোরাম

<script>” title=”<script>


<script>

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ২০২০-২০২১ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করা হয়েছে। শনিবার(৮ আগষ্ট) ফোরামের নব নির্বাচিত সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালীউল্লাহ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা যায়, ফোরামের সভাপতি হিসেবে ব্যবস্থাপনা বিভাগের আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে আল-ফিকহ অ্যান্ড লিগাল স্টাডিজ বিভাগের এস এ এইচ ওয়ালীউল্লাহকে মনোনীত করার পর পূর্ণাঙ্গ  ১১ সদস্য বিশিষ্ট কমিটিতে অন্যান্য যারা মনোনীত হলেন যথাক্রমে সহ-সভাপতি রাশেদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হােসনেয়ারা খাতুন, সাংগঠনিক সম্পাদক আবু তালহা আকাশ,  সহ সাংগঠনিক সম্পাদক মারুফ হােসেন, অর্থ সম্পাদক ফুহাদ হাসান, দপ্তর সম্পাদক নাজমুস সাকিব, উপ দপ্তর সম্পাদক মাইদুল ইসলাম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক অনিল মাে. মােমিন এবং সাহিত্য ও প্রচার সম্পাদক শ্যামলী তানজিন অনু।
উল্লেখ্য, গত ৬ আগস্ট ফোরামের কেন্দ্রীয় সভাপতি জাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক আখতার হােসেন আজাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয় এবং ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা প্রদানের নির্দেশ দেওয়া হয়।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT