ঢাকা (সকাল ৬:৩২) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

পাঁচগাছিয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন মুক্তার প্রধান



পাঁচগাছিয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন সিঙ্গাপুরস্থ বিশিষ্ট তরুণ ব্যবসায়ী ও মানবতাবাদী সমাজ সেবক মো. মুক্তার প্রধান নির্বাচনের ডামা ঢোল বাজতে এখনো শুরু করেনি তবে আগামী বছরের মার্চের দিকেই ইউপি নির্বাচন হওয়ার সম্ভাবনা ।

এরই মধ্য সম্ভাব্য প্রার্থীরা নিজের প্রতিদ্বন্দ্বিতার কথা জানান দিতে ব্যানার, ফেস্টুন ও লিফলেটের মাধ্যমে জনগণের মাঝে বার্তা পৌঁছে দিচ্ছে। এবার নির্বাচন জমবেও বেশ। এ ইউনিয়নে এবার নবীন-প্রবীণের লড়াই হবে। নির্বাচনকে ঘিরে তরুণরা এগিয়ে আছে আগাম প্রচার-প্রচারণায়। এলাকাবাসী মনে করেন তরুণ ব্যক্তি জনপ্রতিনিধি হলে এলাকার উন্নয়ন হবে বেশি।

এ দিকে চেয়ারম্যান প্রার্থী মুক্তার প্রধান এর কর্মী সমর্থকদের সাথে কথা বলে জানা যায়, তরুণ প্রার্থী হিসেবে তিনি সুবিধাজনক অবস্থানে আছে। তিনি সুখে -দু:খে এলাকাবাসীর পাশে থাকেন। সাধ্যমতো চেষ্টা করেন মানুষের উপকার করতে। মো. সোহেল নামের স্থানীয় বাসিন্দা জানান,’মুক্তার প্রধান এর জনপ্রিয়তা আকাশচুম্বী। এলাকার মানুষ তরুণ হিসেবে তাকে পছন্দ করেন। এ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মুক্তার প্রধান একজন হেভিওয়েট প্রার্থী।’ আরেক তরুণ ভোটার জানান, মুক্তার প্রধান সুখে-দু:খে মানুষের পাশে ছিলেন।তাই তারা তরুণরা তাকেই চেয়ারম্যান হিসেবে পেতে আগ্রহ প্রকাশ করেন। সে হিসেবে তরুণ এ চেয়ারম্যান প্রার্থী ভোটের দৌঁড়ে অনেকটা পজিটিভ অবস্থানে আছেন।

কথা হয় তরুণ চেয়ারম্যান প্রার্থী মুক্তার প্রধানের সাথে তিনি জানান,’ আমি চেষ্টা করি মানবতার আদর্শ বুকে লালন করে মানুষের পাশে থাকার।চেষ্টা করি দু:খী মানুষের মুখে হাসি ফুটাতে। নিজের সাধ্যের সবটুকু উজাড় করে বিপদগ্রস্ত মানুষের সাহায্যে এগিয়ে যাই। আমি আমার ইউনিয়নের ছোট-বড়,সমবয়সী ও মুরব্বীদের কাছে নিজের জন্য সমর্থন ও দোয়া প্রার্থনা করছি।’ এবারের নির্বাচনে এ ইউনিয়ন তিনি একজন হেভিওয়েট প্রার্থী।তার রয়েছে নির্দিষ্ট ভোট ব্যাংক। এ ভোট ব্যাংক তার জন্য বিজয়ী হতে বিরাট টার্নিং পয়েন্ট হিসেবে কাজ করবে।

তার কর্মী-সমর্থকরা আগাম প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয়ে মাঠে কাজ করছেন। তাকে বিজয়ী করার লক্ষে এবার তার কর্মী-সমর্থকরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে। তার কর্মী-সমর্থকরা জোট বেঁধেছে যে মুক্তার প্রধান-কে বিজয়ী করার লক্ষে তারা শেষোবধি একাট্টা হয়ে নির্বাচনী মাঠে কাজ করবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT