ঢাকা (রাত ১:০৪) রবিবার, ৫ই মে, ২০২৪ ইং

পরকিয়ার জেরে পুকুরে ডুবিয়ে শিশু হত্যার অভিযোগ, আটক ১



এসকে,এমডি ইকবাল হাসান, নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার হাড়িডাঙ্গা গ্রামে পরকিয়ার জের ধরে দুই বছরের শিশু মাহিমা কে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রবিবার(২২ সেপ্টেম্বর) বিকালে পুকুর থেকে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে। এঘটনায় রোজিনা(৪৫) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। মাহিমা সালামাবাদ ইউনিয়নের হাড়িডাঙ্গা গ্রামের সৌদি প্রবাসী মাহমুদ থান্দারের মেয়ে।

মাহিমার মা তাসলিমা অভিযোগ করেন, তার স্বামী প্রায় ১৫ বছর বিদেশে চাকুরি করছেন। দেশে আসা-যাওয়ার সূত্রে চাচী রোজিনার সাথে পরকিয়ায় জড়িয়ে পড়েন। আমার স্বামী রোজিনার নামেই টাকা পাঠাতো। পরকিয়ার কারনে আমাকে সহ্য করতে পারতো না আমার স্বামী ও চাচী শ্বাশুড়ি। মাঝে মাঝে আমাকে গালিগালাজ করতো। এরই জের ধরে রবিবার দুপুরে রোজিনার সাথে আমার ঝগড়া হয়। ওই ঝগড়ার জের ধরে রোজিনা আমার মেয়ে মাহিমাকে বাড়ির পার্শ্ববতী পুকুরে ডুবিয়ে হত্যা করেছে।

এ ব্যাপারে কালিয়া থানার ওসি (তদন্ত) মোঃ ইকরাম হোসেন বলেন, মাহিমাকে পুকুরে ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে পুলিশ পুকুর থেকে মাহিমাকে উদ্ধার করে কালিয়া উপজেলা হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার মাহিমাকে মৃত বলে ঘোষণা করে। তিনি আরো বলেন, শিশুটিকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ এসেছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT