ঢাকা (রাত ৮:১৮) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

নবীগঞ্জে হেযবুত তওহীদ নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ

নবীগঞ্জে হেযবুত তওহীদ নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ

<script>” title=”<script>


<script>

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ: দীঘদিন ধরে নিষিদ্ধ ঘোষিত সংগঠন হেযবুত তওহীদ তাদের কাযক্রম ও প্রচারনা চালিয়ে আসছে। সংঘঠনের সদস্যরা পবিত্র ইসলামের ঈমান বিধ্বংসী আক্বিদা প্রচারনা চালিয়ে আসছে।

এছাড়াও সংগঠনের সদস্যরা বিভিন্ন জঙ্গী সংগঠনের সাথে সস্মৃক্ততা রয়েছে। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করচ্ছেন মুসল্লীরা।  হেযবুত তওহিদ নবীগঞ্জের সকল কার্যক্রম বন্ধ ও তাদের বিরোদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সর্বদলীয় উলামা পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে।

নবীগঞ্জে হেযবুত তওহীদ নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ এতে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ ১ আসনের সংসদ সদস্য শাহনওয়াজ মিলাদ গাজী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন হাসান, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন প্রমুখ।

উল্লেখ্য সম্প্রতি নবীগঞ্জে হেযবুত তওহীদ আত্মপ্রকাশ হয়। এরপর থেকেই এই সংঘঠনের সদস্যরা পবিত্র ইসলামের ঈমান বিধ্বংসী আক্বিদা প্রচারে লিপ্ত হয়। এসময় নবীগঞ্জে বিশিষ্ট আলেম সমাজ প্রতিবাদ করলে হেযবুত তওহীদের নবীগঞ্জ উপজেলা শাখার সভাপিত জসিম উদ্দিন বাদী প্রায় ৯টি মসজিদের ইমামের নাম হবিগঞ্জ কোর্টে একটি মামলা দায়ের করেন। এরই পরিপ্রেক্ষিতে হেযবুত তওহীদকে নিষিদ্ধের দাবিতে ও ইমামদের উপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT