ঢাকা (বিকাল ৩:১৯) শুক্রবার, ৩রা মে, ২০২৪ ইং

নওগাঁয় ইজিবাইক চালক খুনের ঘটনার চতুর্থ দিনে রহস্য উদঘাটন, আটক ৫



আবু ইউসুফ, নওগাঁ  প্রতিনিধি: নওগাঁ সদর উপজেলার হাঁসাইগাড়ী ইউনিয়নের গোটার বিল থেকে ভজন দেবনাথ (২২) নামক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করে পুলিশ। ১৬ সেপ্টেম্বর আনুমানিক সন্ধ্যা ৬ টার সময় তার অটো চার্জার নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়।ঐ রাতে সে আর বাড়িতে ফিরে আসে নাই ও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।
পরের দিন সকাল সারে সাতটার সময় হাঁসাইগাড়ী গোটার বিলে পাকা রাস্তা সংলগ্ন কাঁদা পানিতে কচুরিপানা দিয়ে ঢাকা অবস্থায় তার লাশ উদ্ধার করে নওগাঁ সদর থানা পুলিশ।
এ ঘটনায় নিহতের বাবা ভূপেন্দ্রনাথ বাদীহয়ে অজ্ঞাতনামা আসামী করে নওগাঁ সদর মডেল থানায় দস্যূতা, খুন সহ লাশ গুমের নিয়মিত একটি মামলা দায়ের করেন।২১ নভেম্বর বৃহস্পতিবার ঘটনার মাত্র ৪ দিনের মাথায় তড়িৎ গতিতে উক্ত খুনের রহস্য উদঘাটন সহ ৫ জনকে আটক করেছে পুলিশ। আসামীরা সিকারুক্তি মুলক জবানবন্দী দিয়েছে পুলিশকে।
আটক কৃতরা হলেন, জুয়েল (৪৫) ছাইফুল ইসলাম (১৯) রতন আলী (১৯) সুরুজ মিয়া (১৮) আব্দুর রশিদ (১৮)। তারা সকলে সদর উপজেলার বাসিন্দা। বৃহস্পতিবার বিকেলে নওগাঁ সদর থানা চত্বরে সংবাদ সম্মেলনে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া (বিপিএম) বিষয়টি জানান।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT