ঢাকা (রাত ১:১৬) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি Meghna News সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানী শুরু

দাউদকান্দিতে বাসের গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে নিহত ৩: দগ্ধ ১৫



ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ডে ঢাকা থেকে মতলবগামী মতলব এক্সপ্রেসের একটি চলন্ত যাত্রীবাহী বাসে বৃহস্পতিবার (১১ মার্চ) সন্ধ্যায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে আগুনে পুড়ে বাসের ৩ যাত্রী মারা যায় এবং আনুমানিক ১৫ যাত্রী আহত হয়।

আহতদের মধ্যে ৯ যাত্রীকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়। ২ যাত্রীকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

জানা যায়,বাসের গ্যাসের সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। দাউদকান্দি ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলে আশপাশের বাস ও দোকানগুলো রক্ষা পায়।

বাসে অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে আসেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী, উপজেলা নির্বাহী অফিসার মো.কামরুল ইসলাম খান,সহকারী কমিশনার (ভূমি)মোহাম্মদ সেলিম শেখ ও এএসপি (দাউদকান্দি সার্কেল) জুয়েল রানা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT