ঢাকা (সকাল ৭:২০) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে মশক নিধন ও পরিছন্নতা সপ্তাহ ২০১৯ : র‍্যালি ও পরিছন্নতা অভিযান



ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: মশক নিধন ও পরিছন্নতা সপ্তাহ -২০১৯ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে র‌্যালি ও পরিছন্নতা অভিযান এবং সচেতনতা মূলক লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে ১০:৩০ মি: ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে এ কর্মসূচী পালিত হয়।

সকালে জেলা প্রশাসন চত্তর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক গুলি প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম উপস্থিতি সকলের উদ্দেশ্যে পরিছন্নতা বিষয়ক বক্তব্য দেন। পরে তার নেতৃত্বে শহরের বিভিন্ন পরিত্যাক্ত স্থানে আবর্জনা ও মশা উৎপাদনকারী সকলকে নিয়ে পরিষ্কারের ও পরিছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) আমিনুল ইসলাম, সদর ইপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারন সম্পাতদক দিপক কুমার রায়, ঠাকুরগাঁও প্রেস ক্লাব সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁ জেলা সিনিয়র সাংবাদিক মোঃ শাহীন ফেরদৌস, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু, পৌর কাউন্সিলর আতাউর রহমান,ও দ্রৌপদেবী আগরওলা সহ জেলার বিভিন্ন অধিদপ্তরের কর্মচারী ও কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT