ঢাকা (সকাল ৯:৪১) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

ঠাকুরগাঁওয়ের ঝারগাও বালিকা উচ্চ বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন।

ঠাকুরগাঁওয়ের ঝারগাও বালিকা উচ্চ বিদ্যালয়ের



মোঃ ইসলাম ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন সোমবার সকালে ঠাকুরগাঁও জেলার আখানগর ইউনিয়নের ঝারগাও বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভিত বিশিষ্ট  এক তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করেন।
উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি  বলেন, “শিক্ষা জাতির মেরুদন্ড; শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি করতে পারে না।
তিনি বলেন, আওয়ামীলীগ সরকার বিগত দশ বছরে যা উন্নয়ন করেছে এ রকম উন্নয়ন অন্য কোন সরকারের সময়ে হয়নি। তিনি আরো বলেন, আপনাদের আখানগর ইউনিয়নে উন্নয়ন মুলক অনেক কাজ আমি করে দিয়েছি। এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি এলাকার উন্নয়নের জন্য কি কি করছেন তা উল্লেখ করে আবারো নৌকায় ভোট চাইলেন।
ঠাকুরগাঁওয়ের ঝারগাও বালিকা উচ্চ বিদ্যালয়েরঝারগাও বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে ম্যানেজিং কমিটির সভাপতি মো: মজিবর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আলী আকতার, অন্যদের মাঝে বক্তব্য দেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: মোশারুল ইসলাম সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম স্বপন।
 ঠাকুরগাঁও সদর উপজেলা ফেসিলিটিস বিভাগের প্রকৌশলী জনাব বেলাল হোসেন, রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায়, ২নং আখানগর ইউপি চেয়ারম্যান মো: নুরুল ইসলাম, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি ও আখানগর ইউনিয়ন বিএনপি’র সিনি: সহ-সভাপতি মো: মোস্তাফিজুর রহমান, আখানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: রেজাউল ইসলাম, সাধারন সম্পাদক সপন চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, রুহিয়া থানা সেচ্ছাসেবকলীগের আহবায়ক বাশারুল ইসলাম সোহেল, আখানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: এরশাদুল হক, রুহিয়া থানা ছাত্রলীগের আহবায়ক আরিফ হোসেন  প্রমুখ ।
উল্লেখ্য যে, ঝারগাও বালিকা উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ভবনটি ৭৫ লক্ষ টাকা ব্যায়ে নির্মিত হবে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT