ঢাকা (রাত ৯:৫৯) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

চুরির অপবাদ সইতে না পেরে নিরাপত্তা প্রহরীর আত্মহত্যা

চুরির অপবাদ সইতে না পেরে নিরাপত্তা প্রহরীর আত্মহত্যা



তারেক আল মুরশিদ, গাইবান্ধা:গাইবান্ধার সাঘাটা উপজেলায় চুরির অপবাদ সইতে না পেরে ভাদু বিশ্বাস (৫০) নামে এক নিরাপত্তা প্রহরীর আত্মহত্যার অভিযোগ উঠেছে।
রবিবার (২৭ অক্টোবর) সকালে উপজেলার যাদুরতাইড় গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত ভাদু বিশ্বাস সাঘাটা উপজেলার মৃত পুর্ন চন্দ্র বিশ্বাসের ছেলে। সে সাঘাটা টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।
স্বজনরা জানায়, গত শুক্রবার (২৫ অক্টোবর) রাতে ভাদু বিশ্বাস অসুস্থ থাকার সুযোগে কে বা কারা টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ল্যাপটপ, কম্পিউটারসহ প্রয়োজনীয় আসবাব-পত্র চুরি
করে। এ ঘটনায় প্রতিষ্ঠানের অধ্যক্ষ নওয়াব আলী সাজু ভাদু বিশ্বাসকে দোষারোপ করে থানায় একটি অভিযোগ করে।

পরে সাঘাটার পুলিশ তাকে জিজ্ঞাসার জন্য থানায় নিয়ে যায়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়। পরিবারের অভিযোগ চুরির অপবাদ সইতে না পেরে সবার অগোচরে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে
আত্মহত্যা করেন তিনি।
এ দিকে অধ্যক্ষ নওয়াব আলী সাজু জানান, ভাদু বিশ্বাস শনিবার (২৬ অক্টোবর) রাতে অসুস্থ ছিল আমার জানা ছিল না এবং অসুস্থের বিষয়টি আমাকে জানায়নি। রাতে আসবাবপত্র চুরির ঘটনায় তাকে জিজ্ঞাসা এবং থানায় অভিযোগ করা হয়।
আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন জানান, ভাদু বিশ্বাস নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছে এ খবর শুনেছি। তবে এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT