ঢাকা (দুপুর ১:১৮) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

ডায়াবেটিক হাসপাতাল নির্মাণে আশ্বাস গাইবান্ধার সাংসদের



গাইবান্ধা ডায়াবেটিক সমিতির উদ্যোগে সংস্থার নিজস্ব মিলনায়তনে সোমবার সদর আসনের সংসদ সদস্য শাহ সারোয়ার কবীরকে সংবর্ধনা প্রদান উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন

ডায়াবেটিক সমিতির সভাপতি গোবিন্দলাল দাস। সংবর্ধনা অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক প্রতাপ ঘোষ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি কাজী মকবুল হোসেন, নির্বাহী সদস্য ও ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য আমিনুল ইসলাম গোলাপ, নির্বাহী সদস্য গাইবান্ধা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন প্রমুখ। বক্তারা বলেন, গাইবান্ধায় ডায়াবেটিস রোগীর সংখ্যা আশংকাজনক বেড়েছে। তাই গাইবান্ধা জেলা সদরে একটি ডায়াবেটিক ও জেনারেল হাসপাতাল প্রতিষ্ঠার উপর গুরুত্বারোপ করেন তারা। এব্যাপারে ডায়াবেটিক সমিতি একটি পরিকল্পনা গ্রহণ করেছে। ওই পরিকল্পনা বাস্তবায়নে তারা সংসদ সদস্যের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাহিত্যিক সাংবাদিক অমিতাভ দাশ হিমুন।

এর আগে প্রধান অতিথি সংসদ সদস্য শাহ সারোয়ার কবীরকে ফুলেল শুভেচ্ছায় ভুষিত করেন সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাবু এবং প্রধান অতিথির হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সমিতির সভাপতি গোবিন্দলাল দাস।

প্রধান অতিথি শাহ সারোয়ার কবীর সংবর্ধনা অনুষ্ঠানে বলেন, যে হারে দেশে ডায়াবেটিস রোগীর সংখ্যা বেড়েছে, তাতে এ জেলাতেও রোগীর সংখ্যা বেড়ে যাওয়া স্বাভাবিক। তিনি বলেন, বেশীর ভাগ মানুষের কায়িক শ্রম এখন কমে গেছে। ফলে ডায়াবেটিস রোগীর আশংকা বাড়ছে। তাই গাইবান্ধায় একটি ডায়াবেটিক হাসপাতাল প্রতিষ্ঠার উদ্যোগকে তিনি স্বাগত জানান এবং হাসপাতাল প্রতিষ্ঠায় তার সর্বাত্মক সহযোগিতা থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। পরে তিনি ব্রীজ রোডে প্রস্তাবিত ডায়াবেটিক হাসপাতালের জায়গা পরিদর্শন করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT