ঢাকা (সকাল ৬:৫৯) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাদক ও দুর্নীতি বিরোধী সচেতনতামূলক মানববন্ধন অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় মাদক ও দুর্নীতি বিরোধী সচেতনতামূলক র‌্যালি এবং মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় শিবগঞ্জ মহিলা কলেজ প্রাঙ্গণে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা শিবগঞ্জ উপজেলা শাখার উদ্দ্যোগে এ সকল কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এ সময় মানবাধিকার সংস্থার রাজশাহী বিভাগীয় প্রতিনিধি ও জেলা সাধারন সম্পাদক এবং শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি এ্যাডভোকেট মো. মোয়াজ্জেম হোসেন মেহেদীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সংস্থাটির জেলা সভাপতি ডা. মো: শফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার খাইরুল ইসলাম, মুক্তিযোদ্ধা ডা. আল মুতাসিম বিল্লাহ, বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবির উদ্দিন, বিশিষ্ট মানবাধিকার কর্মী আব্দুল জাব্বার, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো. মনিরুল ইসলাম, অধ্যক্ষ মো. জোবদুল হক, হরেন্দ্রনাথ প্রামানিক, অধ্যাপক শফিকুল ইসলাম প্রমুখ।

জেলা কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী প্রেসক্লাবের সাধারন সম্পাদক আসলাম-উদ-দৌলার সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা মাদক ও দুর্নীতি বিরোধী শান্তি কমিটি গঠন, আইন শৃংখলা পরিস্থিতির উন্নতিকরণ, পিছিয়ে পড়া শিবগঞ্জ উপজেলাকে আঞ্চলিক উন্নয়নের স্বার্থে ভেঙ্গে ২টি উপজেলা গঠন, সস্প্রতি সরকারী স্থাপনা উপজেলা পরিষদ চত্ত¡রে হামলাকারী ও ভাংচুরকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ এবং নৌ পুলিশিংসহ ৩ টি গুরুত্বপূর্ন স্থানে পুলিশ ফাঁড়ি স্থাপনের জোর দাবী জানান।

মানববন্ধন শেষে একটি র‌্যালি পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে বঙ্গবন্ধু ম্যুরাল চত্তরে পথসভার মধ্য দিয়ে শেষ হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT