ঢাকা (সকাল ৭:৫৫) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে এক নারীর আত্মহত্যা

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুর থেকে সানজিদা আক্তার রূপা (২৮) নামে এক নারী আত্মহত্যা করেছে। তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ জুলাই) রাত ১২টার দিকে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের রুকুন্দীপুর গ্রাম থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।শনিবার (১৭ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দল হালিম সিদ্দিকী।
সানজিদা আক্তার রূপা তারাকান্দা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মো. আব্দুল মোতালেবের মেয়ে।

প্রায় ৯ মাস আগে গৌরীপুরের উপজেলার বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও রুকুন্দিপুর গ্রামের আঃ মুন্নাছের ছেলে মো. ফারুক মিয়ার সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার।

সানজিদার বাবা আ. মোতালেব অভিযোগ করে বলেন,‘মেয়ের বিয়ের পর থেকে স্বামী ফারুক মিয়া, শ্বাশুড়ী ও ননদ বিভিন্ন কারণে নির্যাতন করতেন। ওরা আমার মেয়েকে মেরে ঝুলিয়ে রাখছে। এটা একটা পরিকল্পিত হত্যা। আমি মেয়ে হত্যার বিচার চাই।’

এ ব্যাপারে সানজিদার স্বামী ফারুক মিয়া বলেন, সানজিদার সাথে আমার কোন মনোমালিন্য ছিলো না। তবে বেশ কিছুদিন যাবত সে মানসিকভাবে খুব টেনশনে ছিলো, রাতে ঘুম হতো না। যে কারণে তাকে ডাক্তার দেখিয়েছিলাম।

ওসি খান আব্দল হালিম সিদ্দিকী জানান, মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। ময়নাতদন্তের রিপোর্টে দেখা গেছে এটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT