ঢাকা (রাত ৯:১৫) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নাররায়ণগঞ্জ থেকে বাড়িতে এসে এক ব্যক্তির মৃত্যু



রায়হান জামান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে তারা মিয়া (৪৫) নামে নারায়ণগঞ্জফেরত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ মে) বিকাল সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের অষ্টবর্গ গ্রামের নিজ বাড়িতে মারা যান।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া তারা মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের অষ্টবর্গ গ্রামের মৃত ছফির উদ্দিনের ছেলে।

ঈদের আগের দিন রোববার (২৪ মে) তিনি নারায়ণগঞ্জ থেকে সপরিবারে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের অষ্টবর্গ গ্রামের নিজ বাড়িতে আসেন। এ সময় তিনি সর্দি, কাশি ও জ্বরে ভুগছিলেন।

করোনাভাইরাস সন্দেহে গত বুধবার (২৬ মে) তার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। তার নমুনা পরীক্ষার রিপোর্ট এখনো আসেনি।

এ অবস্থায় বৃহস্পতিবার (২৮ মে) বিকালে তারা মিয়ার শারীরিক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে নেয়ার আগেই বাড়িতে বিকাল সাড়ে ৪টার দিকে তিনি মৃত্যুবরণ করে।

পরে রাত ১০টার দিকে কিশোরগঞ্জ সদর মডেল থানার কুইক রেসপন্স টিমের উপস্থিতিতে ইসলামিক ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের অংশগ্রহণে ওই ব্যক্তির নামাজে জানাজা শেষে গ্রামের পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান ও কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT