ঢাকা (সকাল ৮:২০) শুক্রবার, ১০ই মে, ২০২৪ ইং

কাশ্মীর সংকটে বরিশাল বিশ্ববিদ্যালয়ে ইশাছাত্র দলের আন্দোলন

কাশ্মীর সংকটে বরিশাল বিশ্ববিদ্যালয়ে ইশাছাত্র দলের আন্দোলন।



জনি মোল্লা, বরিশাল বিশ্ববিদ্যালয়ঃ পৃথিবীর ভূস্বর্গ নামে খ্যাত কাশ্মীরে চলমান ভারতীয় আগ্রাসনের প্রতিবাদে ইশাছাত্র আন্দোলন ববি শাখার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।
গতকাল ৭ই আগস্ট’ ১৯ রোজ বুধবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি এস.এম. তৌহিদ বাশার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাকিল আহমেদ এর পরিচালনায় কাশ্মীরে চলমান ভারতীয় আগ্রাসনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে উক্ত আলোচনা করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য এবং আজকের মিছিলের প্রধান অতিথি ছাত্রনেতা ইব্রাহীম হুসাইন মৃধা।

কাশ্মীর সংকটে বরিশাল বিশ্ববিদ্যালয়ে ইশাছাত্র দলের আন্দোলন।

এ সময় ইব্রাহীম হুসাইন মৃধা (ইশা ছাত্রনেতা) মেঘনা নিউজ কে বলেন “কাশ্মীরের প্রতি ভারত সরকারের আচরণ উগ্র জাতীয়তাবাদ কে লেলিয়ে দিচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা দেখতে পাচ্ছি পৃথিবীর প্রায় প্রতিটি মুসলিম জনপদই আজ শোষনের শিকার। আমরা আজকের এই বিক্ষোভ মিছিল থেকে জাতিসংঘ কে কাশ্মীর ইস্যুতে তাদের দায়িত্ব ও কর্তব্য পালনের জোর দাবি জানাচ্ছি এবং অচিরেই কাশ্মীরের স্বাধীনতা কামনা করছি।”
আরো বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন বরিশাল জেলার সভাপতি আরমান হুসাইন রিয়াদ, বরিশাল মহানগরের সভাপতি সাব্বির রহমান, বিএম কলেজের সভাপতি মুহাম্মাদ রেজাউল করীম, ববি শাখার সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মাদ শাহীন মাহমুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ হাফিজ উদ্দিন। আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ববি শাখার মূল কমিটি এবং অনুষদ কমিটির দায়িত্বশীলসহ সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT