ঢাকা (সকাল ৬:৪৬) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

করোনায় আক্রান্ত হলেন লিওনেল মেসি

<script>” title=”<script>


<script>

বড়দিনের ছুটিতে করোনায় আক্রান্ত হওয়া ফুটবলারের তালিকা ক্রমশ দীর্ঘ হচ্ছে। আজ লিওনেল মেসির করোনায় আক্রান্ত হওয়ার খবর এসেছে। প্যারিস সেন্ট জার্মেই মেসিসহ তাদের চার ফুটবলারের কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর দিয়েছে। পিএসজি জানিয়েছে, ছুটিতে আর্জেন্টিনায় যাওয়া মেসি ছাড়া ক্লাবের হুয়ান বের্নাত, সের্হিও রিকো এবং নাথান বিতুমাজালা করোনায় আক্রান্ত হয়েছেন।

আগামীকাল ফ্রেঞ্চ কাপে ভাস অলিম্পিক ক্লাবের সঙ্গে ম্যাচ আছে। ফ্রেঞ্চ ফুটবলের চতুর্থ স্তরের এই ক্লাবের সঙ্গে শেষ ৩২-এর ম্যাচের আগে ক্লাবের মেডিকেল আপডেট দিয়েছে পিএসজি। বিবৃতিতে বলা হয়েছে, যে চার খেলোয়াড়ের কোভিড-১৯ পজিটিভ এসেছে, তারা হলেন লিওনেল মেসি, হুয়ান বের্নাত, সের্হিও রিকো এবং নাথান বিতুমাজালা। তারা বর্তমানে আইসোলেশনে আছেন। প্রযোজ্য স্বাস্থ্যবিধি মেনে ব্যবস্থা নেওয়া হবে।

মেডিকেল বার্তায় চোটাক্রান্ত নেইমারের খবরও দিয়েছে পিএসজি, নেইমার জুনিয়র প্যারিস সেন্ট জার্মেইর চিকিৎসা দল ও পারফরম্যান্স স্টাফদের সঙ্গে ৯ জানুয়ারি পর্যন্ত ব্রাজিলে চোট থেকে পুনর্বাসনের প্রক্রিয়া চালিয়ে যাবেন। আশা করা হচ্ছে, তিন সপ্তাহের মধ্যে অনুশীলনে ফিরবেন তিনি।

এবার ছুটি পেয়ে মেসি সপরিবার আর্জেন্টিনায় গিয়েছিলেন। ছুটির আমেজে থাকা মেসি ও তার স্ত্রীর ‘আন্তোনেলা রোকুজ্জো’ গানের তালে তালে নাচার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ফ্রান্সে ফিরে দলের সঙ্গে যোগ দেওয়ার পর এল করোনায় আক্রান্ত হওয়ার খবর। এর আগে ছুটি কাটাতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন রিয়াল মাদ্রিদের থিবো কোর্তোয়া ও ভিনিসিয়ুস জুনিয়র। কোর্তোয়া পরে নেগেটিভ হলেও এখনো নিজেকে করোনামুক্ত বলে প্রমাণ করতে পারেননি ভিনিসিয়ুস।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT