ঢাকা (সকাল ১০:৪৫) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

কক্সবাজার জেলার সাবেক জাপা সভাপতির মৃত্যুতে স্থানীয় শ্রমিকলীগের সমবেদনা

<script>” title=”<script>


<script>

শফিউল আলম, কক্সবাজার প্রতিনিধিঃ   জাতীয় পার্টি কক্সবাজার জেলা শাখার সাবেক সভাপতি, কুতুবজুম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বরেন্য রাজনীতিবিদ, শিক্ষানুরাগী, আলহাজ্ব কবির আহমদ সওদাগর আর নেই।

আজ শুক্রবার ১২ জুন বেলা ২ টার দিকে কক্সবাজার ফুয়াদ আল খতিব হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহ… রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

মরহুম কবির আহম্মেদ সওদাগর মহেশখালী কুতুবজুম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন। আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেন খোকন, জাতীয় যুব সংহতির জেলা সভাপতি শহীদুল ইসলাম মুন্না ও জেলা যুবলীগ নেতা শাহেদুল ইসলাম শাহেদের পিতা তিনি। তিনি কক্সবাজার শহরের স্বনামধন্য হোটেল সী-কুইন প্রা. লি: এর স্বত্তাধিকারী ছিলেন।

শনিবার ১৩ জুন সকাল ১০ টায় মরহুমের গ্রামের বাড়ি মহেশখালী কুতুবজোমে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন মরহুমের ছেলে শহীদুল ইসলাম মুন্না। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের জেলা সভাপতি তারেক আজিজ। জাতীয় শ্রমিক লীগ মহেশখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক সরওয়ার আলম, শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT