ঢাকা (সকাল ১০:৩৩) বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত বেড়ি বাঁধগুলো এখনো সংস্কার হয়নি, দুর্ভোগে উপকূলবাসী Meghna News কোটা আন্দোলনে পুলিশের গুলিতে নিহত আবু সাঈদ চিরনিদ্রায় শায়িত Meghna News চাঁপাইনবাবগঞ্জে জাহাঙ্গীর সেতু বন্ধ করে শিক্ষার্থীদের সমাবেশ Meghna News গৌরীপুর পৌরসভায় নগর অঞ্চল উন্নয়ন প্রকল্পের মত-বিনিময় সভা অনুষ্ঠিত Meghna News ধর্মপাশা উপজেলা প্রবাসী কল্যাণ সমিতি বিশ্বব্যাপী’র নবগঠিত কমিটির মিটিং অনলাইনে সম্পন্ন Meghna News সাঘাটায় বন‍্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে গো- খাদ্য বিতরণ Meghna News তোমাদের থেকেই একদিন আগামীর প্রধানমন্ত্রী হবে : শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি সবুর Meghna News গোলাপগঞ্জ হেমিগঞ্জ দেওয়ান সড়কের বেহাল দশা, দেখার কেউ নেই!! Meghna News সিলেটে চতুর্থ দফায় বন্যার আশষ্কা!! ১২ ঘন্টায় ৭১.৮ মিলিমিটার বৃষ্টিপাত Meghna News দাউদকান্দিতে মিনি বার ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সাহাপারা একাদশ

কালারমারছড়ায় তারেক ও বড়মহেশখালীতে বাবুল চেয়ারম্যান নির্বাচিত



কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার ২ ইউপি-কালারমারছড়া ও বড় মহেশখালী ইউপি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ পরিবেশে মাধ্যমে শেষ হয়েছে।

কালারমারছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রার্থী, তারেক বিন ওসমান শরীফ ১৯ হাজার ৩৪২ ভোট পেয়ে, বিপুল ব্যবধানে পুনরায় নির্বাচিত হয়েছেন৷

অন্যদিকে বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ হাজার ৪৭৪ ভোট পেয়ে, পুনরায় নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান এনায়েত উল্লাহ বাবুল। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবে চশমা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।

১৫ জুন (বুধবার) মহেশখালী উপজেলার এই দুই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। ইউনিয়ন পর্যায়ে এবারই ইভিএম পদ্ধতিতে প্রথমবার ভোটগ্রহণ করা হয়।

সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে, চলে বিকাল ৪টা পর্যন্ত। ২টি কেন্দ্রে ভোটার থাকায় সন্ধ্যা ৭টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়।

বড় মহেশখালী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী এনায়েত উল্লাহ বাবুল ,৮ হাজার ৪৭৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী, আব্দুল্লাহ আল নিশান মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৭ হাজার ৮২ ভোট এবং বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনীত মোস্তফা আনোয়ার চৌধুরী নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ৯১৬ ভোট।

অপরদিকে কালারমারছড়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনীত, তারেক বিন ওসমান শরীফ নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১৯ হাজার ৩৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান চৌধুরী বাবু টেলিফোন প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৭৫৪ ভোট। এই ইউনিয়নে বেসকারীভাবে তারেক বিন ওসমান শরিফকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT