ঢাকা (ভোর ৫:২৪) শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ রাতে আসবে জাল, বেজ বাবার সঙ্গে গাইবে শুক্রবার

বিনোদন ২৩ বার পঠিত
Legends of the Decade
‘লিজেন্ডস অব দ্য ডিকেড’ কনসার্টটি

মেঘনা নিউজ ডেস্ক মেঘনা নিউজ ডেস্ক Clock বুধবার রাত ০৯:৩৫, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

আজ রাতে ঢাকার আসার কথা আছে পাকিস্তানি ব্যান্ড ‘জাল’-এর। প্রায় এক দশক পর ঢাকার কনসার্টে গাইবে তারা। আগামী শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর পূর্বাচলে ঢাকা অ্যারেনায় কনসার্টে অংশ নেবে দলটি। তার আগে অংশ নেবে সংবাদ সম্মেলনেও।

‘লিজেন্ডস অব দ্য ডিকেড’ শিরোনামের কনসার্টটি আয়োজন করছে অ্যাসেন বাজ, গেট সেট রক ও জিরকোনিয়াম। সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে আয়োজকরা জানায়, শুধু পাকিস্তানি ব্যান্ড জাল নয়, কনসার্টে দর্শক উপভোগ করতে পারবেন দেশীয় জনপ্রিয় ব্যান্ড অর্থহীন ও ভাইকিংসের পারফরম।

কনসার্টের মূল আকর্ষণ ‘জাল’ থাকলেও দেশীয় ব্যান্ড অর্থহীন নিয়েও দর্শকের কম আগ্রহ নেই। কেননা দীর্ঘদিন পর কনসার্টে ফিরছে দেশের জনপ্রিয় এই ব্যান্ডটি।
অনেক দিন ধরে অসুস্থ অর্থহীনের বেসিস্ট ও ভোকাল সাইদুস সালেহীন খালেদ সুমন। তিনি বেজবাবা সুমন নামেই শ্রোতাদের কাছে পরিচিত। তার অসুস্থার কারণে নিয়মিত কনসার্ট করতে দেখা যাচ্ছে না দলটিকে। এক বছর পর ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ কনসার্ট দিয়ে বিরতি কাটিয়ে মঞ্চে ফিরছে অর্থহীন ও বেজবাবা।

আয়োজকরা জানায়, বুধবার রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন জাল ব্যান্ডের ভোকাল গওহর মমতাজ। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারা হোটেলে কনসার্ট নিয়ে একটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন তারা।

কনসার্টের দিনেই ‘জাল’ ব্যান্ডটি তাদের প্রথম প্রকাশিত অ্যালবাম ‘আদাত’-এর ২০ বছর পূর্তি উদযাপন করবে। ২০০৪ সালের ২৭ সেপ্টেম্বর প্রকাশ পায় ব্যান্ডের প্রথম অ্যালবাম ‘আদাত’। এই অ্যালবামের ‘লামহে’, ‘আদাত’, ‘পানছি’, ‘বিখরা হু ম্যায়’ গানগুলো দ্রুত জনপ্রিয় হয়ে ওঠে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT