ঢাকা (বিকাল ৩:১৮) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

সন্ত্রাসী হামলায় নিহত ছোরহাবের জানাযায় হাজারো গ্রামবাসী

<script>” title=”<script>


<script>

গত ৯ই নভেম্বর বুধবার সকাল আনুমানিক ৯.৩০ মিনিটের সময় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বেকড়া আট গ্রাম ইউনিয়নের মৃত তফিজ উদ্দিনের ছেলে মো. ছোরহাব (৬৫) জায়গা জমির বিরোধের জেরে এক বর্বর সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে ঢামেক হাসপাতালে গত ১২ তারিখ দিবাগত রাত ১৩ তারিখ রবিবার ভোর ১২.১০ মিনিটের সময়  চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এ সন্ত্রাসী ঘটনায় কমপক্ষে ৬-৭ জন লোক গুরুতর আহত হয়। এদের মধ্যে মৃত তফিজ উদ্দিনের ৩ ছেলে ও তাদের স্ত্রী মো. সোহরাব (৬৫) তার স্ত্রী শাহনাজ (৪৮), চাঁন মিয়া (৪৮), জহিরুল (৪২), ফরিদ (৩০), ফরিদের স্ত্রী সহ ছোহরাব পরিবারের সবাইকে একই গ্রামের রহিমের ছেলে আলমগীর হোসেন (৪০) ও তার বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে মারপিট করে।

এ সময় সন্ত্রাসী আলমগীরের সাথে এ হামলায় অংশ গ্রহণ করে তার ভাই রতন (৩৫), রহিম (৬৮), রবেদ আলী বরফে রব্বানী (৬০), ফরিদ (৩০) সহ ৯ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে আহতরা। পরবর্তীতে নাগরপুর থানায় একটি মামলা রুজু করা হয়।

সোহরাবের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। হাজারো গ্রামবাসী আজ সোমবার ১৩ই নভেম্বর সকালে এ হত্যার আসামিদের ফাঁসীর দাবিতে মিছিল করে বেকড়া ইউনিয়নে।

মিছিল শেষে গ্রামবাসী বেকড়া কবরস্থানে মৃতের জানায় অংশ গ্রহণ করে। এ সময় উপস্থিত জনতা এ নির্মম হত্যাকান্ডের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন। এছাড়াও সন্ত্রাস দমনে দলমত ধর্ম বর্ণ নির্বিশেষে গ্রামবাসীকে ওকে বন্ধ থাকতে আহবান করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT