সোমবার , ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মোট আক্রান্ত

২০,৩৫,৯৯২

সুস্থ

১৯,৮৩,১৩২

মৃত্যু

২৯,৪২৬

১২ নভেম্বর, ২০২২ | ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

সন্ত্রাসী হামলায় নিহত ছোরহাবের জানাযায় হাজারো গ্রামবাসী

<script>” title=”<script>


<script>

গত ৯ই নভেম্বর বুধবার সকাল আনুমানিক ৯.৩০ মিনিটের সময় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বেকড়া আট গ্রাম ইউনিয়নের মৃত তফিজ উদ্দিনের ছেলে মো. ছোরহাব (৬৫) জায়গা জমির বিরোধের জেরে এক বর্বর সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে ঢামেক হাসপাতালে গত ১২ তারিখ দিবাগত রাত ১৩ তারিখ রবিবার ভোর ১২.১০ মিনিটের সময়  চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এ সন্ত্রাসী ঘটনায় কমপক্ষে ৬-৭ জন লোক গুরুতর আহত হয়। এদের মধ্যে মৃত তফিজ উদ্দিনের ৩ ছেলে ও তাদের স্ত্রী মো. সোহরাব (৬৫) তার স্ত্রী শাহনাজ (৪৮), চাঁন মিয়া (৪৮), জহিরুল (৪২), ফরিদ (৩০), ফরিদের স্ত্রী সহ ছোহরাব পরিবারের সবাইকে একই গ্রামের রহিমের ছেলে আলমগীর হোসেন (৪০) ও তার বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে মারপিট করে।

এ সময় সন্ত্রাসী আলমগীরের সাথে এ হামলায় অংশ গ্রহণ করে তার ভাই রতন (৩৫), রহিম (৬৮), রবেদ আলী বরফে রব্বানী (৬০), ফরিদ (৩০) সহ ৯ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে আহতরা। পরবর্তীতে নাগরপুর থানায় একটি মামলা রুজু করা হয়।

সোহরাবের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। হাজারো গ্রামবাসী আজ সোমবার ১৩ই নভেম্বর সকালে এ হত্যার আসামিদের ফাঁসীর দাবিতে মিছিল করে বেকড়া ইউনিয়নে।

মিছিল শেষে গ্রামবাসী বেকড়া কবরস্থানে মৃতের জানায় অংশ গ্রহণ করে। এ সময় উপস্থিত জনতা এ নির্মম হত্যাকান্ডের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন। এছাড়াও সন্ত্রাস দমনে দলমত ধর্ম বর্ণ নির্বিশেষে গ্রামবাসীকে ওকে বন্ধ থাকতে আহবান করেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
২০,৩৫,৯৯২
১২ নভেম্বর, ২০২২
করোনা তথ্য
দেশে সুস্থ
১৯,৮৩,১৩২
নভেম্বর ১২, ২০২২
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৯,৪২৬
নভেম্বর ১২, ২০২২
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৬৫,৮৪,১০৪
নভেম্বর ১২, ২০২২
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৬৩,০৮,৩২,১৩১
নভেম্বর ১২, ২০২২
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত