ঢাকা (বিকাল ৩:৪০) রবিবার, ১৬ই জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে এমপি’র তহবিল থেকে অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ Meghna News ফ্রেন্ড’স জোন পক্ষ থেকে সকলকে পবিত্র ঈদ- উল-আযহা’র শুভেচ্ছা Meghna News আমি ও আমার পরিবার গৌরীপুরবাসীর কাছে চিরকৃতজ্ঞ ও ঋণী- সোমনাথ সাহা Meghna News সিলেটের শুল্ক স্টেশন গুলোতে চুনাপাথর আমদানিতে বেড়েছে রাজস্ব আদায় Meghna News সিলেট ও শ্রীমঙ্গলে ঝড় ও বজ্রাপাতের সংখ্যা সবচেয়ে বেশি Meghna News দুঃখের ছাপাখানা ~ হোসাইন মোহাম্মদ দিদার  Meghna News মেঘনায় নির্বাচনের আড়াই বছর পর চেয়ারম্যান নির্বাচিত Meghna News সিলেটে বৃস্পতিবার সকাল থেকে ভারী বৃষ্টিপাত, ফের জলাবদ্ধতার শঙ্কা Meghna News ঈদুল আজহা কবে ও সরকারি ছুটি কতদিন (২০২৪ ইং-১৪৪৫ হিজরি) Meghna News শ্রেণি কক্ষে ক্লাস নিচ্ছেন এসিল্যান্ড, মনোযোগী শিক্ষার্থীরা

টাঙ্গাইলের এম.কে.টি ব্রিকসে ট্রাক্টরে পিষ্ট হয়ে যুবকের মৃত্যু



টাঙ্গাইলের নাগরপুর উপজেলার তীরছা এলাকার এম.কে.টি ব্রিকসে ট্রাক্টরে পিষ্ট হয়ে ১ যুবক নিহত হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকান্ড না দূর্ঘটনা এমন প্রশ্ন এখন টক অফ দা টাউন।

 

ঘটনাটি আজ ২৩ মে বৃহস্পতিবার আনুমানিক সকাল ১১.৩০ এ সময় ঘটে বলে জানায় এলাকাবাসী। এ ঘটনায় উপজেলার ভারড়া ইউনিয়নের শহিদুলের ছেলে রনি (১৭) ঘটনাস্থলেই মারা যায়।

 

দুপুর ১২ টার দিকে ট্রাক্টরে পিষ্ট যুবককে কয়েকজন ট্রাক্টর শ্রমিক রনিকে নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রিমা ও আবাসিক ডাক্তার মো.ফরহাদ রেজা তাকে মৃত ঘোষণা করেন। তারা বলেন, আমাদের কিছু করার ছিলো না, কারন তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

 

মৃতের বাবা জানায়, ড্রাইভার আশিক এর গাড়িতে হেল্পার হিসেবে কাজ করছিল আমার ছেলে। এ ঘটনার পর থেকে ঐ ট্রাক্টরের ড্রাইভার আশিকের কোন খোঁজ পাওয়া যায়নি।

মৃতের বাবা রাজমিস্ত্রী কাজ করে খুব কষ্ট দিন পার করে বলে জানায় এলাকাবাসী।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসা ইন চার্জ (ওসি) এইচ এম জসিম বলেন, আমরা খবর পেয়ে আমাদের আইনগত কাজ শুরু করেছি এবং তা চলমান রয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT