ঢাকা (সকাল ১১:২৭) মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News কাউন্সিলর হিসেবে সাড়ে তিন বছর পর শপথ নিলেন আলী আহাম্মদ Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News সিলেটের প্রধান দুই নদীর ড্রেজিং প্রকল্প ফাইল বন্ধী, দেখার কেউ নেই! Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার

টাঙ্গাইলে ২ মহিলাকে পিটিয়ে অজ্ঞান অবস্থায় ফেলে যায় ধান ক্ষেতে

পিটিয়ে হত্যা



টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের দেইল্যা গ্রামের একটি ধান ক্ষেত থেকে গ্রামবাসীরা রক্তাক্ত অবস্থায় ২ জন মহিলাকে অচেতন অবস্থায় উদ্ধার করে।

 

গতকাল ১২ মে রবিবার দুপুর আনুমানিক ৩.৩০ মিনিটের সময় এ ঘটনা ঘটে। এতে মারাত্মক ভাবে আহত হন মোকনা ইউনিয়নের দেইল্যা গ্রামের আয়তুলের স্ত্রী কোকিলা (৪৮) ও শাহাআলমের স্ত্রী অঞ্জনা বেগম (২৮)

 

প্রতিবেশীরা অচেতন মহিলাদের মাথায় পানি দিলে একসময় তাদের জ্ঞান ফিরে আসে। আহতরা জানায় পুরো ঘটনা। সন্ধ্যার পর তাদের নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আনলে কর্তব্যরত ডাক্তার পরিক্ষা-নিরিক্ষা করে দেখেন কোকিলার ডান পা খুবই বাজে ভাবে কয়টা খন্ডে ভেঙ্গেছে, তাই তার উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন।

 

নারী দু’জনকে পিটিয়ে রক্তাক্ত করে পা ভেঙ্গে ধান ক্ষেতে ফেলে রেখে গিয়েছিল বেশ কয়েকজন জবর দখলকারী পুরুষ এমনটাই জানায় আহতরা।

 

এ ঘটনায় কোকিলার ভাই লুৎফর বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে নাগরপুর থানায় অভিযোগ দায়ের করেন। এদের মধ্যে থানা পুলিশ ১ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনে ।

এদের মধ্যে তৌহিদ ও সাইদুর শাবল, দা দিয়ে কোপ দেয় বলে জানায় ভুক্তভোগী।

 

ঘটনার সূত্রপাত হয় কোকিলার স্বামীর পৈত্রিক সম্পত্তির ৬ শতাংশ জমির কাচা ধান কাটায় নিষেধ করায়। কোকিলা আরো বলেন, আমার স্বামী পৈত্রিক আবাদি জমিটি আমরা প্রায় ৩৫ বছর যাবৎ ভোগদখল করে আবাদ করে আসছি। গতকাল দুপুরে আমার দেবর, ভাসুর ও তাদের ছেলেরা জোরপূর্বক আমাদের জমির ধান কেটে নিয়ে যাচ্ছিল তখন তাদের নিষেধ করায় তারা আমাকে ও ছেলের বৌকে মারতে মারতে অজ্ঞান করে ধান ক্ষেতে ফেলে যায়। পরে প্রতিবেশীরা এসে মাথায় পানি ঢেলে হাসপাতালে নিয়ে আসে।

শেয়ার করুন

View Simplified Version GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT