শুক্রবার , ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
নওগাঁর মহাদেবপুরে কিশোরীকে ধর্ষণের সময় ৩ জন আটক শালমারা ইউপি’র উপনির্বাচনে আওয়ামীলীগ-বিএনপির প্রার্থীকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী রুমা বিজয়ী সিলেট তালামীযে ইসলামিয়ার মুবারক র‍্যালি নওগাঁর রাণীনগরে কাঁচা বাজারে অস্থিরতা ইলিশ আহরণে বিরত জেলেদের মাঝে ভিজিএফের চাল বিতরণ উপলক্ষে আলোচনা সভা প্রধানমন্ত্রীর উপহার দেওয়া ঘরের চাবি পেলেন মৌলভীবাজার সদর উপজেলার প্রেমনগর চা বাগানের তরুন ভূমিজ রাস্তা নিয়ে বিরোধে গৌরীপুরে স্ত্রী-সন্তানদের সামনে বৃদ্ধকে গলা টিপে হত্যা অফিসে নারীর হিজাব ও পুরুষের পোশাক টাকনুর ওপর পরার নির্দেশ সাকিবের নিষেধাজ্ঞা ওঠছে আজ ফ্রান্সে হযরত মুহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে ছাত্রজনতার বিক্ষোভ সমাবেশ

শিবগঞ্জে ১০টি বাড়িতে দুর্বৃত্তের হামলা, ভাঙ্গচুরসহ ৫ লক্ষাধিক টাকা লুট!




চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সন্ত্রাসের জনপদ খ্যাত মরদানা গ্রামে দূর্বৃত্তরা দু’দফা হামলা চালিয়ে প্রায় ১০টি বাড়ি ভাঙ্গচুর করেছে।

এ সময় সন্ত্রাসীরা গরু ছাগল ও গরু বিক্রির প্রায় ৫ লক্ষ ১০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন ভুুুক্তভোগীরা।

ঘটনাটি ঘটেছে ৩০ জুলাই বৃহস্পতিবার রাত ৮ টার দিকে এবং ৩১ জুুলাই শুক্রবার ভোর রাত ৪ টার দিকে। এই ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মরদানায় আধিপত্য বিস্তার করা নিয়ে সালাম গ্রুপের সাথে জেম গ্রুপের দ্বন্দ্ব বিরাজ করছে। এদিকে সম্প্রতি মরদানায় গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে বোমা বিস্ফোরণে সালাম গ্রুপের সাইফুদ্দিন সফু হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়েরের পর ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মামলার প্রধান আসামী জেমসহ তার লোকজন পলাতক রয়েছে। আর এই সুযোগে দূর্বৃত্তরা গতকাল বৃহস্পতিবার রাত ৮ টার দিকে এবং আজ শুক্রবার ভোররাত ৪ টার দিকে দু’দফা হামলা চালিয়ে ৬ টি বাড়ি ভাঙ্গচুরসহ গরু, ছাগল ও গরু বিক্রির ৫ লক্ষ ১০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা গেছে, দূর্বৃত্তরা নয়াটোলা গ্রামের মর্তুজা, কালাম আলী, সাইফুল, সাইদুর আলী, আতাবুর, মতিবুর এবং পুকুরটোলা গ্রামের জেন্টু, আব্দুস সাত্তার ও এরফানের বাড়িতে হামলা ও ভাঙ্গচুর চালিয়ে গরু-ছাগল লুটসহ ৩ টি পরিবারের গরু বিক্রির ৫ লক্ষ ১০ হাজার টাকা নিয়ে গেছে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুল আলম শাহের সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

তবে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. মাহবুবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সালাম জেম গ্রুপের দ্বন্দ্বের বিষয়ে জানা থাকলেও এই সংঘর্ষের বিষয়ে কোন তথ্য তার জানা নেই। খোঁজ খবর নিয়ে তবেই পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত