ঢাকা (বিকাল ৪:১৩) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

শশীভূষণে আগুনে দোকানসহ ৩ ঘর পুড়ে ছাই, নাশকতার অভিযোগ

<script>” title=”<script>


<script>

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে একটি ঔষধের দোকানসহ ৩ টি ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এসময় আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে আরও একটি বসতঘর। এতে অন্তত কয়েক লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এঘটনায় ঔষধ ব্যবসায়ী মাহাবুব আলম খান জানিয়েছে আমার শক্র পক্ষ দোকানে আগুন লাগিয়ে দিয়েছে।

২৭ মার্চ, বুধবার সকাল ১০ টায় দিকে উপজেলার শশীভূষণ থানা সদর বাজারের পশ্চিম গলিতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

 

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার সকালে শশীভ‚ষণ বাজারের পশ্চিম গলিতে মাহাবুব আলম খানের খাঁন মেডিকেল হল-১ নামের ঔষধের দোকান থেকে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। স্থানীয়রা ফায়ার সার্ভিসের খবর দিলে চরফ্যাশন থেকে ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট এসে স্থানীয়রাসহ ১ ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন। ততক্ষনে খান মেডিকেল হল-১, নন ওভেন টিসু ব্যাগ গোডাউন, একটি ডাক্তার চেম্বার পুড়ে ছাই হয়ে গেছে ও বেল্লাল হোসেন নামের একজনের বসতঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

 

আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মাহবুব আলম খান জানান, আমার আপন ছোট ভাই আলম খান তাস-জুয়াসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িয়ে মোটা অংকে ঋণগ্রস্ত হয়ে পড়েন। সে বিভিন্ন সময় আমার কাছে টাকা দাবি করে আসছে। কিছুদিন আগে আমি তাকে ৪ লাখ টাকা দিয়েছি। পরবর্তীতে আবার টাকা চাইছিল টাকা দিতে অস্বীকার করলে সে দোকানে আগুন দেওয়ার হুমকি দিয়েছে। ঘটনার আগে আলম সেখানে ছিল এবং আগুন দিয়ে চলে গেছে।

চরফ্যাশন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আসাদুজ্জামান বলেন, স্থানীয়দর সহযোগিতায় ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা তদন্ত না করে বলা যাবে না। আগুনে প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হতে পারে।

 

শশীভঊষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মু.এনামুল হক জানান, আগুনের সূত্রপাতের প্রকৃত কারণ এখনো জানা যায়নি। বিভিন্ন ধরনের কথা শুনছি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। অভিযোগ পেলে আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT