সোমবার , ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম :
বিনামূল্যে পেশাগত দক্ষতা বাড়াতে অনলাইন কোর্সসমূহ ভবিষ্যতে মহামারি মোকাবিলায় বৈশ্বিক চুক্তির আহ্বান জানালেন প্রধানমন্ত্রী বেসরকারি ব্যাংকারদেরও বিদেশ সফর নিষিদ্ধ করলো বাংলাদেশ ব্যাংক মাঙ্কিপক্স নিয়ে ডব্লিউএইচওর সতর্কতা কারাগারে হাজী সেলিম নর্থ সাউথ ইউনিভার্সিটির চার ট্রাস্টির জামিন নাকচ;গ্রেফতারের আদেশ চাঁপাইনবাবগঞ্জে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বন্ধুত্বের হাত বাড়িয়ে মানবতার সেবায় বন্যার্ত সিলেটবাসীর পাশে চট্টগ্রামবাসী গৌরীপুরে ভূমি সেবা সপ্তাহে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত কাউন্সিলর প্রার্থী আবুল হাসানকে পুনারায় নির্বাচিত করতে চায় ওয়ার্ডের জনগণ
মোট আক্রান্ত

১৯,৫৩,০১২

সুস্থ

১৮,৯৯,৪১৯

মৃত্যু

২৯,১২৭

১৫ মে, ২০২২ | ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

লোহাগড়ায় এলাকাবাসীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

নড়াইলের লোহাগড়া পৌরসভার গোপীনাথপুর গ্রামে মাদক বিক্রি, সেবন ও সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদে এলাকাবাসী সংবাদ সম্মেলন করেছে। গত রবিবার (৮ মে) সকালে গোপীনাথপুর গ্রামের মান্নান শেখ(মন্নু) ও দেলোয়ার লস্কারের নিজ বাড়ির সামনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে গোপীনাথপুর গ্রামের আঃ মান্নান শেখ (মন্নু) লিখিত বক্তব্যে বলেন, আমরা এলাকার শান্তি প্রিয় সাধারন মানুষ। দীর্ঘদিন যাবত আমাদের গ্রামের বাদশা শেখ ও তার ছেলে রাজু, সোহেল ও জনিসহ ৬/৭ জনে মাদক ব্যবসা, মাদকসেবন ও সন্ত্রাসী কার্যকলাপ করে আসছে। আমরা এলাকার সাধারন মানুষ তাদের অপরাধমূলক কর্মকান্ডে বাধাঁ দিলে আমাদেরকে মারধরসহ বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে আসছে।

এছাড়াও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ৬ মে মাফিজুর লস্কার ও দেলোয়ার লস্কারকে উক্ত সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে বেধড়ক মারপিটসহ দেলোয়ার লস্কারের পণ্যবাহী ট্রাকের কাঁচ ভাংচুর করেছে। এর আগে গত ৫ মে রাতে অপরাধমূলক কর্মকান্ডের প্রতিবাদ করায় উক্ত সন্ত্রাসীরা লাঠি, লোহার রড সহ ধারালো অস্ত্র নিয়ে দেলোয়ার লস্কারের বাড়িতে চড়াও হয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে বাড়ি ভাংচুর করেছে।

আমরা এলাকার সাধারন মানুষ উক্ত মাদককারবারী ও সন্ত্রাসীদের তান্ডবে অতিষ্ট হয়ে পড়েছি। সংবাদ সম্মেলনে গোপীনাথপুর গ্রামের দেলোয়ার লস্কার আরো অভিযোগ করেন, মাদককারবারীদের সন্ত্রাসী কার্যকলাপে বাধাঁ দিলে আমাকে ও আমার ভাই মাফিজুরকে বেধড়ক মারপিট করেছে সন্ত্রাসীরা। মারপিটের ঘটনায় লোহাগড়া থানায় আমি মাদককারবারীদের বিরুদ্ধে এজাহার দাখিল করেছি। আমরা মাদককারবারী ও সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে প্রশাসনের কাছে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানাই।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, গোপীনাথপুর গ্রামের মোক্তার হোসেন মুক্তি, সালমা বেগম, রুনা বেগমসহ ২৫/৩০ জন নারী ও পুরুষ।

এদিকে, গত ৬ মে আইন-শৃংখলা ভঙ্গের অভিযোগে পুলিশ উক্ত বাদশা শেখসহ ৩ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, পুলিশ সার্বিক বিষয়ে খোঁজখবর নিচ্ছে। কেউ শান্তি-শৃংখলা ভঙ্গ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৯,৫৩,০১২
১৫ মে, ২০২২
করোনা তথ্য
দেশে সুস্থ
১৮,৯৯,৪১৯
মে ১৫, ২০২২
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৯,১২৭
মে ১৫, ২০২২
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৬২,৮৭,৯৯৫
মে ১৫, ২০২২
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৫২,১০,১৩,৪৬৫
মে ১৫, ২০২২
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত