বৃহস্পতিবার , ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

লোহাগড়ার যুবলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে সঠিক তদন্ত ও ন্যায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন




লোহাগড়া উপজেলা যুবলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে এবং সঠিক তদন্ত ও ন্যায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে যুবলীগ নেতা-কর্মীরা।

রবিবার(১৪ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় লোহাগড়া বাজার সংলগ্ন আলাউদ্দিন মুন্সীর মোড়ের মধুমতি কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা যুবলীগের সহসভাপতি ও লোহাগড়া সরকার পাড়া গ্রামের মৃত তবিবর রহমানের ছেলে ”হোটেল বৈশাখ” এর পরিচালক মোঃ আসলাম উদ্দীন ঠান্ডু বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। ১৯৮৯ সালে ছাত্রলীগের মাধ্যমেই রাজনীতি শুরু করি। ১৯৯০ সালে স্বৈরাচার বিরোধী আন্দোলনে ছাত্রলীগের হয়ে রাজপথে আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়েছি। ১৯৯১ সালে আমি উপজেলা ছাত্রলীগের সদস্য ছিলাম। ১৯৯৪ সালে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ছিলাম। ১৯৯৬ সালের আন্দোলনে নেতৃত্ব দিয়েছি। ২০০৪ সালে উপজেলা যুবলীগের সহসভাপতি নির্বাচিত হই। আজ অবধি সে পদেই দায়িত্ব পালন করছি। ১৯৯২ সালে আমি একাধীক রাজনৈতিক মামলার শিকার হই। ২০০২ সালে বিএনপি সরকার কর্তৃক পরিবারসহ নির্যাতিত হই। আমি ও আমার পরিবার বঙ্গ বন্ধুর আদর্শে বিশ্বাসী। সবসময় নৌকা প্রতিকের পক্ষেই কাজ করেছি।

কিন্তু লোহাগড়া পৌরসভার নির্বাচন-২০২১ চলাকালে একটি কুচক্রী মহলের চক্রান্তে আমিসহ কজন যুবলীগ নেতা-কর্মী ষড়যন্ত্রমূলক একটি মামলার শিকার হই। মূলত ইউনিয়ন রাজনীতির নোংরা খেলার শিকার আমরা। নির্বাচন চলাকালে গত ৩১ অক্টোবর কুচক্রীমহলের ষড়যন্ত্রে আমি ও ৩জন যুবলীগ নেতা-কর্মীর ১৫ দিন কারাবাস ভোগ করতে হয়েছে। কুচক্রী মহলের ষড়যন্ত্রে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ কয়েকটি গণমাধ্যমে আমাদের নিয়ে অপপ্রচার চালানো হয়েছে। আমি অপপ্রচারের তীব্র নিন্দা জানাচ্ছি। দলের নেতাদের কাছে আহবান অপপ্রচার প্রতিহত করুন। প্রশাসনকেও অপপ্রচারের ব্যাপারে সজাগ দৃষ্টি রাখার আহবান জানাই। আমি আইন প্রয়োগকারী সংস্থা ও দলের উর্দ্ধতন নেতৃবৃন্দের কাছে ঘটনার সঠিক তদন্ত দাবি করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা শাহরিয়ার আলম শাহিন, ইমরুল কায়েস হিরাঙ্গীর, মোঃ রিয়াজ উদ্দিন, মোঃ আলিমুজ্জামান, শেখ শাহ নেয়াজ, মোঃ শরফুদ্দিন আহম্মেদ লুলু প্রমুখ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৫,৭৮,৫৫০
৯ ডিসেম্বর, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১৫,৪৩,৪৯১
ডিসেম্বর ৯, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৮,০১৬
ডিসেম্বর ৯, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫২,৯৮,০৯৫
ডিসেম্বর ৯, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
২৬,৮২,২৬,৮৩৫
ডিসেম্বর ৯, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত