বৃহস্পতিবার , ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই শুভেচ্ছা।
শিরোনাম :
বিএনপির মনোনীত মেয়র প্রার্থীর ঠাকুরগাঁও প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত বিশাল শোডাউন নিয়ে পথসভায় যোগদান করলেন আ’লীগ নেতা গৌরীপুরে বিদ্রোহী ২মেয়র প্রার্থীসহ আ.লীগের ১০ নেতা বহিস্কার নৌকার বিজয় সুনিশ্চিত করতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর পথসভা গৌরীপুরে ৬৯’র গণঅভ্যুত্থানে শহীদ হারুন দিবস পালিত গৌরীপুরে শহীদ হারুন দিবসে ছাত্র ইউনিয়নের আলোচনা সভা চাঁপাইনবাবগঞ্জ ডিবি পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেফতার ১০ প্রতীক পেয়েই ধানের শীষের প্রার্থী সেলিম গণসংযোগে ব্যস্ত গৌরীপুরে নারীদের জনসচেতনতায় তথ্য আপা’র উঠান বৈঠক চাঁপাইনবাবগঞ্জে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন

মেঘনা উপজেলাকে নিয়ে যা বললেন মিসেস সেলিনা ইসলাম

বিশিষ্ট সমাজ সেবিকা ও দানবিক মিসেস সেলিনা ইসলাম
মেঘনা নিউজ-এর বিশেষ সাক্ষাতকারের একমূহুর্তে হাসিবুল হাসান আরিফ এবং মিসেস সেলিনা ইসলাম




শুক্রবার (১ডিসেম্বর) সকালে মেঘনা নিউজের প্রতিনিধি হাসিবুল হাসান আরিফ-এর সাথে এক বিশেষ সাক্ষাতকারে প্রশ্নের জবাবে বিশিষ্ট সমাজ সেবিকা ও দানবীর মিসেস সেলিনা ইসলাম বলেন মেঘনা উপজেলাকে নিয়ে উপজেলার জনগন যে স্বপ্ন দেখে তা বাস্তবায়ন করে মেঘনা উপজেলাকে একটি উন্নত, ডিজিটাল এবং শান্তিপূর্ণ মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা এবং মেঘনা উপজেলায় দরিদ্র শ্রেনীতে থাকা প্রতিটি পরিবারকে সচ্ছল ও স্বাবলম্বী করে তোলাই আমার মূল পরিকল্পনা। পরিকল্পনা বাস্তবায়ন করার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করবো। আমি জনগণের সেবা করার জন্য সবসময় সচেষ্ট। আল্লাহতালা আমাকে অনেক অর্থসম্পদ দিয়েছেন, কিন্ত এবার আমি মানুষের ভালোবাসা পেতে চাই মানুষের পাশে থাকতে চাই। আমি মেঘনার মানুষদের ভালোবাসি। আমি মেঘনার মানুষের সুখ-দুঃখের অংশীদার হয়ে কাটাতে চাই বাকিটা জীবন।

পরিশেষে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য যে, তিনি মেঘনায় শান্তি প্রতিষ্ঠা, দারিদ্র্য ও বেকারত্ব নিরসন, শিক্ষার মানোন্নয়ন, ধর্মীয় শিক্ষার প্রসারসহ মেঘনা উপজেলাকে একটি আধুনিক, ডিজিটাল ও উন্নত মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
তারই ধারাবাহিতায় তিনি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আর্থিক অনুদান, দরিদ্র পরিবারগুলোর মধ্যে আর্থিক অনুদান ও বস্ত্র বিতরণ বেকারত্ব নিরসনে এপর্যন্ত প্রায় সাড়ে চারশোরও বেশি মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে একাধিক এবং মেঘনা উপজেলার প্রতিষ্ঠালগ্নে উপজেলা পরিষদে প্রায় ৮টি কম্পিউটার প্রদান করে বর্তমান সরকারের স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন তিনি। কুয়েতে থাকা মেঘনা উপজেলা থেকে আগত সবাইকে একত্রিত রাখার জন্যও তিনি কাজ করে যাচ্ছেন।

কুয়েতে মেঘনা উপজেলা থেকে আগত প্রবাসীদের নিয়ে মাসিক আলোচনা সভা

কুয়েতে মেঘনা উপজেলা থেকে আগত প্রবাসীদের নিয়ে মাসিক আলোচনা সভা

এই কার্যক্রম পরিচালনা করে আসছেন মিসেস সেলিনা ইসলামের অত্যন্ত আস্থাবাজন ও কুয়েত থাকা সকল মেঘনাবাসীর প্রাণপ্রিয় জনাব আমান উল্লাহ সিকদার।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৩৩,৪৪৪
২৭ জানুয়ারি, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৪,৭৭,৯৩৫
জানুয়ারি ২৭, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,০৭২
জানুয়ারি ২৭, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২১,৬৯,৯২৯
জানুয়ারি ২৭, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১০,০৯,৩৯,৪৬৮
জানুয়ারি ২৭, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত