ঢাকা (রাত ১০:০৫) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

মেঘনা উপজেলাকে নিয়ে যা বললেন মিসেস সেলিনা ইসলাম

বিশিষ্ট সমাজ সেবিকা ও দানবিক মিসেস সেলিনা ইসলাম
মেঘনা নিউজ-এর বিশেষ সাক্ষাতকারের একমূহুর্তে হাসিবুল হাসান আরিফ এবং মিসেস সেলিনা ইসলাম



শুক্রবার (১ডিসেম্বর) সকালে মেঘনা নিউজের প্রতিনিধি হাসিবুল হাসান আরিফ-এর সাথে এক বিশেষ সাক্ষাতকারে প্রশ্নের জবাবে বিশিষ্ট সমাজ সেবিকা ও দানবীর মিসেস সেলিনা ইসলাম বলেন মেঘনা উপজেলাকে নিয়ে উপজেলার জনগন যে স্বপ্ন দেখে তা বাস্তবায়ন করে মেঘনা উপজেলাকে একটি উন্নত, ডিজিটাল এবং শান্তিপূর্ণ মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা এবং মেঘনা উপজেলায় দরিদ্র শ্রেনীতে থাকা প্রতিটি পরিবারকে সচ্ছল ও স্বাবলম্বী করে তোলাই আমার মূল পরিকল্পনা। পরিকল্পনা বাস্তবায়ন করার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করবো। আমি জনগণের সেবা করার জন্য সবসময় সচেষ্ট। আল্লাহতালা আমাকে অনেক অর্থসম্পদ দিয়েছেন, কিন্ত এবার আমি মানুষের ভালোবাসা পেতে চাই মানুষের পাশে থাকতে চাই। আমি মেঘনার মানুষদের ভালোবাসি। আমি মেঘনার মানুষের সুখ-দুঃখের অংশীদার হয়ে কাটাতে চাই বাকিটা জীবন।

পরিশেষে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য যে, তিনি মেঘনায় শান্তি প্রতিষ্ঠা, দারিদ্র্য ও বেকারত্ব নিরসন, শিক্ষার মানোন্নয়ন, ধর্মীয় শিক্ষার প্রসারসহ মেঘনা উপজেলাকে একটি আধুনিক, ডিজিটাল ও উন্নত মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
তারই ধারাবাহিতায় তিনি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আর্থিক অনুদান, দরিদ্র পরিবারগুলোর মধ্যে আর্থিক অনুদান ও বস্ত্র বিতরণ বেকারত্ব নিরসনে এপর্যন্ত প্রায় সাড়ে চারশোরও বেশি মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে একাধিক এবং মেঘনা উপজেলার প্রতিষ্ঠালগ্নে উপজেলা পরিষদে প্রায় ৮টি কম্পিউটার প্রদান করে বর্তমান সরকারের স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন তিনি। কুয়েতে থাকা মেঘনা উপজেলা থেকে আগত সবাইকে একত্রিত রাখার জন্যও তিনি কাজ করে যাচ্ছেন।

কুয়েতে মেঘনা উপজেলা থেকে আগত প্রবাসীদের নিয়ে মাসিক আলোচনা সভা

কুয়েতে মেঘনা উপজেলা থেকে আগত প্রবাসীদের নিয়ে মাসিক আলোচনা সভা

এই কার্যক্রম পরিচালনা করে আসছেন মিসেস সেলিনা ইসলামের অত্যন্ত আস্থাবাজন ও কুয়েত থাকা সকল মেঘনাবাসীর প্রাণপ্রিয় জনাব আমান উল্লাহ সিকদার।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT