বৃহস্পতিবার , ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ধর্মপাশায় বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্ম লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত সুনামগঞ্জ সীমান্তে বিজিবির সাথে সংঘর্ষ, গুলি বর্ষন:নারী ও শিশুসহ আহত ১৫ যশোরে পৃথক দুই মাদক মামলায় চারজনের সাজা আইলচারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোয়া ও সমর্থন চান সাবেক চেয়ারম্যান মোতালেব হোসেন গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতে ৫ জনকে কারাদন্ড গৌরীপুরে দুই মাথাওয়ালা বাছুর প্রসব গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ্র হত্যাকান্ডের ঘটনায় চতুর্থ দিনেও বিক্ষোভ-সমাবেশ-মানববন্ধন সৌদির শেখ কথা রাখেন নি,মসজিদ পুন:নির্মাণ করতে গিয়ে বিপাকে বড়লেখার সায়পুর গ্রামবাসী সাঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অন্য সদস্যদের নিয়ে কক্সবাজার ভ্রমণে যাওয়ার পূর্ব প্রস্তুতি আগামী ২৪ অক্টোবর ১২ শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে আলোচনা সভা

মেঘনা উপজেলাকে নিয়ে যা বললেন মিসেস সেলিনা ইসলাম

বিশিষ্ট সমাজ সেবিকা ও দানবিক মিসেস সেলিনা ইসলাম
মেঘনা নিউজ-এর বিশেষ সাক্ষাতকারের একমূহুর্তে হাসিবুল হাসান আরিফ এবং মিসেস সেলিনা ইসলাম




শুক্রবার (১ডিসেম্বর) সকালে মেঘনা নিউজের প্রতিনিধি হাসিবুল হাসান আরিফ-এর সাথে এক বিশেষ সাক্ষাতকারে প্রশ্নের জবাবে বিশিষ্ট সমাজ সেবিকা ও দানবীর মিসেস সেলিনা ইসলাম বলেন মেঘনা উপজেলাকে নিয়ে উপজেলার জনগন যে স্বপ্ন দেখে তা বাস্তবায়ন করে মেঘনা উপজেলাকে একটি উন্নত, ডিজিটাল এবং শান্তিপূর্ণ মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা এবং মেঘনা উপজেলায় দরিদ্র শ্রেনীতে থাকা প্রতিটি পরিবারকে সচ্ছল ও স্বাবলম্বী করে তোলাই আমার মূল পরিকল্পনা। পরিকল্পনা বাস্তবায়ন করার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করবো। আমি জনগণের সেবা করার জন্য সবসময় সচেষ্ট। আল্লাহতালা আমাকে অনেক অর্থসম্পদ দিয়েছেন, কিন্ত এবার আমি মানুষের ভালোবাসা পেতে চাই মানুষের পাশে থাকতে চাই। আমি মেঘনার মানুষদের ভালোবাসি। আমি মেঘনার মানুষের সুখ-দুঃখের অংশীদার হয়ে কাটাতে চাই বাকিটা জীবন।

পরিশেষে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য যে, তিনি মেঘনায় শান্তি প্রতিষ্ঠা, দারিদ্র্য ও বেকারত্ব নিরসন, শিক্ষার মানোন্নয়ন, ধর্মীয় শিক্ষার প্রসারসহ মেঘনা উপজেলাকে একটি আধুনিক, ডিজিটাল ও উন্নত মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
তারই ধারাবাহিতায় তিনি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আর্থিক অনুদান, দরিদ্র পরিবারগুলোর মধ্যে আর্থিক অনুদান ও বস্ত্র বিতরণ বেকারত্ব নিরসনে এপর্যন্ত প্রায় সাড়ে চারশোরও বেশি মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে একাধিক এবং মেঘনা উপজেলার প্রতিষ্ঠালগ্নে উপজেলা পরিষদে প্রায় ৮টি কম্পিউটার প্রদান করে বর্তমান সরকারের স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন তিনি। কুয়েতে থাকা মেঘনা উপজেলা থেকে আগত সবাইকে একত্রিত রাখার জন্যও তিনি কাজ করে যাচ্ছেন।

কুয়েতে মেঘনা উপজেলা থেকে আগত প্রবাসীদের নিয়ে মাসিক আলোচনা সভা

কুয়েতে মেঘনা উপজেলা থেকে আগত প্রবাসীদের নিয়ে মাসিক আলোচনা সভা

এই কার্যক্রম পরিচালনা করে আসছেন মিসেস সেলিনা ইসলামের অত্যন্ত আস্থাবাজন ও কুয়েত থাকা সকল মেঘনাবাসীর প্রাণপ্রিয় জনাব আমান উল্লাহ সিকদার।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত