বৃহস্পতিবার , ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
গৌরীপুরে সাংবাদিক শামীম খানের ৪১তম জন্মদিন পালিত চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে মাদক উদ্ধার,বাইক জব্দ,আটক ৭ বীর মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আমি নৌকা প্রতীক পাওয়ার বিষয়ে শতোভাগ আশাবাদীঃসোহেল রানা চাঁপাইনবাবগঞ্জের তেলকুপি সীমান্তে ইয়াবা উদ্ধার ইবি শেখ রাসেল হলের কমিটি ঘোষণা  চাঁপাইনবাবগঞ্জে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপনে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ধর্মপাশায় আহলে সুন্নাত ওয়াল জামাত তরিকত ঐক্য পরিষদের উদ্যোগে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উদযাপন ধর্মপাশায় নদীর পানিতে পড়ে গিয়ে সাতবছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু কোম্পানীগঞ্জ তেলিখাল ইউপি স্বামী ও স্ত্রী চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা চাঁপাইনবাবগঞ্জে চেয়ারম্যান ও ইউপি সদস্যের যোগ সাজশে সরকারি গাছ বিক্রয়

মাদক সেবনে বাধা দেওয়ায় ভাইসহ মারপিটের শিকার লোহাগড়ার সংস্কৃতি কর্মী




মাদক সেবনে বাধা দেওয়ায় মারপিটের শিকার হয়েছেন নড়াইলের লোহাগড়ার জয়পুর গ্রামের বাসিন্দা সংস্কৃতি কর্মী আবদুল্লাহ আল মামুন সোহাগ(৩৫) ও তার ভাই। এ ঘটনায় নড়াইল আদালতে মামলা দায়ের করা হয়েছে।

ভূক্তভোগী আবদুল্লাহ আল মামুন সোহাগ অভিযোগে জানান, গত ১৬ সেপ্টেম্বর সকালে জয়পুর গ্রামে আমার বাড়ির সীমানার মধ্যে বসে প্রতিবেশী বখাটে আরমান শেখ ও তার সহযোগিরা মাদক(গাজা) সেবন করছিল। এসময় আমার ছোট ভাই আসিফ বখাটেদের সেখানে বসে মাদক সেবন করতে নিষেধ করলে বখাটেরা আসিফকে মারপিট করে। আমার বাবা ওই খান থেকে চলে যেতে বললে বখাটেরা আমার বাবাকেও গালিগালাজ করে। তখন আমার বাবা ফোনে থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশ দু পক্ষকে থানায় আসতে বলে আসে।

এরপর থানায় যাবার পথে মাদক সেবী আরমান সহ তার সহযোগিরা ধারালো অস্ত্র নিয়ে আবদুল্লাহ আল মামুন সোহাগ এর উপর হামলা চালায়। ধারালো অস্ত্রের কোপে মারাত্বক জখম হওয়ায় আবদুল্লাহ আল মামুন সোহাগ লোহাগড়া হাসপাতালে ভর্তি হন।

আবদুল্লাহ আল মামুন সোহাগ আরো জানান, হামলার ঘটনায় জয়পুর গ্রামের গফরান শেখের ছেলে সুমন শেখ ও সোহেল শেখ, মৃত ছলেমান শেখের ছেলে গফরান শেখ, সোহেল শেখের ছেলে আরমান শেখ এর নাম উল্লেখসহ ১০-১২ জনের নামে ১৯ সেপ্টেম্বর নড়াইল জজ কোর্টে হত্যা চেষ্টার মামলা দায়ের করেছি। বিজ্ঞ আদালত মামলাটি তদন্ত করতে পিবিআইকে নির্দেশ দিয়েছেন।

অভিযোগ রয়েছে, মামলা দায়েরের পর থেকে ওই মাদক সেবীরা আবদুল্লাহ আল মামুন সোহাগ এর পরিবারকে নানা হুমকি দিচ্ছে। ওই মাদক সেবীরাই গত ১৯ সেপ্টেম্বর মানিকগঞ্জ বাজারে একজন নারী সাংবাদিককে লাঞ্চিত করেছে বলেও অভিযোগ।

অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি। স্থানীয়রা জানায়, অভিযুক্তরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বেচাকেনা ও সেবনে সম্পৃক্ত থাকলেও প্রভাবশালী হওয়ায় কেউ প্রতিবাদ করতে সাহস পায়না। সংস্কৃতি কর্মী আবদুল্লাহ আল মামুন সোহাগ সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পালি অ্যান্ড বুদ্ধিস্ট স্টাডিজ বিভাগে পড়াশোনা শেষ করেছেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন বলেন, মাদক ব্যবসায়ি ও সেবনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৫,৬৪,৪৮৫
১৪ অক্টোবর, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১৫,২৬,৩৬৮
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৭,৭৩৭
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৪৮,৯১,৯৪১
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
২৪,০০,৬১,৩২৭
অক্টোবর ১৪, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত