শনিবার , ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দেশে প্রথমবারের মতো সংবাদপাঠে তৃতীয় লিঙ্গের নারী বড়লেখায় প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত অডিটোরিয়ামের উদ্বোধন  ৯৯ ব্যাচের উদ্যোগে উলিপুর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর রাজুকে সংবর্ধনা গরীবের হাসিতেই ফোটে স্বয়ং বিধাতার হাসি পদ্মা সেতুর টোল প্লাজায়,বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত ভোলায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফিলিং স্টেশনে গ্যাস নেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত নাগরপুরে পুকুর থেকে ভাসমান ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ  অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের করোনা পজিটিভ,সকলের কাছে দোয়া কামনা সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

নড়াইলে প্রতিপক্ষের হামলায় জখম মা ও ছেলে




জমা-জমি নিয়ে বিরোধের জের ধরে নড়াইলের লোহাগড়ায় প্রতিপক্ষরা মা ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে। গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে শালনগর ইউনিয়নের পারশালনগর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযোগে জানা গেছে, পারশালনগর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে মোঃ আব্দুল্লাহ আল মামুনের সাথে একই গ্রামের মজিবর মিয়ার ছেলে মনির হোসেন এর জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

ওই বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে গত বৃহস্পতিবার প্রতিপক্ষ মনির হোসেন ও তার আত্মীয় হেনা বেগম, সুফিয়া খানম, বন্নি খানম সহ অজ্ঞাতনামা ৪/৫ জনে প্রতিপক্ষ মোঃ আব্দুল্লাহ আল মামুনের বাড়ির পাশে লোহার রড, লাঠি, দেশীয় অস্ত্র নিয়ে মা ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। হামলায় মোঃ আব্দুল্লাহ আল মামুন(৪৩) ও তার মা তাহেরা বেগম(৬৫) মারাত্বক আহত হন। এরপর গ্রামের লোকজন তাদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে।

সূত্র জানায়, ২০১৭ সালের ৭ সেপ্টেম্বর মোঃ আব্দুল্লাহ আল মামুনের উপর হামলা চালিয়ে হত্যা চেষ্টার ঘটনায় লোহাগড়া থানায় অভিযুক্তদের নামে মামলা দায়ের করা হয়। মামলা নং- জি,আর-১৬/২৯৮। ওই মামলায় পুলিশ চার্জসিট প্রদান করে। এ ছাড়াও মোঃ আব্দুল্লাহ আল মামুনের উপর হামলা ও হুমকি দেয়ার ঘটনায় গত বছর ১৯ অক্টোবর লোহাগড়া থানায় মনির হোসেন ও হেনা বেগমের নামে সাধারণ ডায়েরি করেন ভূক্তভোগী মোঃ আব্দুল্লাহ আল মামুন। যার নং-৮০৯।

অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান জানান, হামলার ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৪৯,১৮৪
৫ মার্চ, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,০১,১৪৪
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,৪৪১
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৫,৮৪,৪৮৬
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১১,৬৪,০৯,২৯৫
মার্চ ৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত