ঢাকা (বিকাল ৩:১৭) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

নিজ বাসা থেকে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার ও কিশোরী কন্যা নিখোঁজ

<script>” title=”<script>


<script>

টাঙ্গাইলের নাগরপুরে ১ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ২জুলাই রোববার বিকেলে নাগরপুর উপজেলা সদরের কলেজ পাড়া গ্রামে নিজ বাসায় এ ঘটনা ঘটে।

আজ দুপুরে নিজ বাসা থেকে শাহনাজ আক্তার (৩০) এর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

তিনি উপজেলার সলিমাবাদ ইউনিয়নের সলিমাবাদ গ্রামের সৌদী প্রবাসী মোশারফের স্ত্রী। এঘটনায় নিহতের কিশোরী কন্যা ফারজানা আক্তার নিখোঁজ রয়েছে।

নিহতের পিতা আব্দুল বাতেন জানান, আমার মেয়ের জামাই অনেক বছর ধরে বিদেশে থাকে। তাঁর দুই ছেলে ও এক মেয়ে। এক ছেলে বিদেশে থাকে। অপর ছেলে ঢাকায় চাকরি করে। মেয়ে দশম শ্রেণিতে পড়াশোনা করে। মেয়েকে নিয়ে উপজেলা সদরের নিজেদের চারতলা বাড়ির ৪তলায় বসবাস করত। মেয়ে ও নাতীদের সাথে কারো কখনও ঝগড়া বিবাধ ছিল না। কিভাবে এই মৃত্যুর ঘটনা ঘটল কিছুই বুঝতে পারছি না। বিকেলে মেয়ের সাথে কথা হয়েছে। ফজরের নামাজের পর মেয়েকে ফোন দিয়ে আর পায়নি। দুপুরে মৃত্যু খবর পাই।

 

ঘটনার পর থেকে নাতনিও নিখোঁজ রয়েছে। তবে কেউ হত্যকান্ড ঘটিয়ে নাতনিকে তুলে নিয়ে গেছে বলে সন্দেহ হচ্ছে। আমি পুলিশের কাছে এই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন ও নিখোঁজ নাতনীকে দ্রত খুঁজে বের করার দাবি জানাচ্ছি।

 

ওই বাসার ভারাটিয়া অপু আক্তার বলেন, দুপুরে চারতলায় পানি আনতে গিয়ে দেখতে পাই চার তলার দরজা খোলা। শাহনাজ আপার লাশ খাটের উপর পরে রয়েছে। তাঁর মেয়ে রুমে নেই। পরে আমরা পুলিশকে খবর দেই। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নাগরপুর থানার পরির্দশক (তদন্ত) হাসান জাহিদ সরকার জানান, খবর পেয়ে দুপুরে নিহতের লাশ উদ্বার করে পুলিশ। নিহতের গলায় ফাঁস লাগানোর চিহৃ রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে, মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT