সোমবার , ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মোট আক্রান্ত

২০,৩৫,৯৯২

সুস্থ

১৯,৮৩,১৩২

মৃত্যু

২৯,৪২৬

১২ নভেম্বর, ২০২২ | ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

নাগরপুরে বাবার কাছে পাঙ্গাশ মাছের আবদার করায় দাদার হাতে নাতি খুন

<script>” title=”<script>


<script>

টাঙ্গাইলের নাগরপুরে বাবা ছেলের আবদারে পাঙ্গাশ মাছ কেনায়, ১৩ বছরের নাতিকে পিটিয়ে মেরেছে দাদা।

নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের ইরতা গ্রামে ঘটেছে এ লোমহর্ষক ঘটনা।

গতকাল ৫ জানুয়ারী বুধবার, ইরতা গ্রামের ১৩ বছরের ছেলে রিফাতের পাঙ্গাশ মাছ খাওয়ার আবদার মেটাতে বাবা মো. রেজাউল মিয়া বড় ১টি পাঙ্গাশ মাছ কিনে আনলে,পরিবারের কলহ বাঁধে। কলহের এক পর্যায়ে ৫ জানুয়ারী বুধবার দুপুর আনুমানিক ২ টার সময় মৃত জব্বার মিয়ার ছেলে রেজাউলের পিতা মো. আব্দুর রাজ্জাক (৭০), তার স্ত্রী রিজিয়া (৫৫), ভাই রবিউলের স্ত্রী হোসনে আরা (৩৫), রবিউলের ছেলে আরাফাত (১২), সিফাত (১৪) লাঠিসোঁটা দিয়ে রিফাত ও রেজাউলকে পিটিয়ে আহত করে।

এতে রেজাউলের মাথা ফেটে যায় এবং রিফাত মাথায় গুরুতর আঘাত পায়। রক্তাক্ত অবস্থায় প্রতিবেশীরা তাদের উদ্ধার করে নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক, তাদের চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করেন।

বুধবার দিবাগত রাত আনুমানিক ১২ টার পর রিফাতের শারীরিক অবস্থার অবনতি হলে, কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফাতেমা তুজ জোহরা ও তার সহকর্মীরা সাধ্যমত চেষ্টা করতে থাকেন। ধীরে ধীরে রিফাতের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অবশেষে বৃহস্পতিবার প্রথম প্রহরে মৃত্যুর কোলে ঢলে পড়ে রিফাত।

এ ঘটনায় রিফাতের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফাতেমা-তুজ-জোহরা বলেন, গতকাল বুধবার দুপুর আনুমানিক ৩.১৫ মিনিটের এর সময় রিফাত (১৩) ও রেজাউল (৪০) আমাদের জরুরি বিভাগে এলে, তাদের চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। মাথায় আঘাতপ্রাপ্ত রিফাত বৃহস্পতিবার প্রথম প্রহরে আনুমানিক রাত ১ টার সময় মৃত্যু বরন করে।

পরে, আমরা রিফাতের পরিবার ও নাগরপুর থানা পুলিশকে বিষয়টি জানাই।

এ বিষয়ে নাগরপুর থানায় যোগাযোগ করে জানা যায়, এমন মর্মান্তিক ঘটনার খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়াও লাশ ময়নাতদন্তের প্রেরনের প্রস্তুতি সহ পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণের প্রস্তুতি চলমান রয়েছে। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
২০,৩৫,৯৯২
১২ নভেম্বর, ২০২২
করোনা তথ্য
দেশে সুস্থ
১৯,৮৩,১৩২
নভেম্বর ১২, ২০২২
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৯,৪২৬
নভেম্বর ১২, ২০২২
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৬৫,৮৪,১০৪
নভেম্বর ১২, ২০২২
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৬৩,০৮,৩২,১৩১
নভেম্বর ১২, ২০২২
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত