ঢাকা (দুপুর ২:৫৪) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

নাগরপুরে বাবার কাছে পাঙ্গাশ মাছের আবদার করায় দাদার হাতে নাতি খুন

<script>” title=”<script>


<script>

টাঙ্গাইলের নাগরপুরে বাবা ছেলের আবদারে পাঙ্গাশ মাছ কেনায়, ১৩ বছরের নাতিকে পিটিয়ে মেরেছে দাদা।

নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের ইরতা গ্রামে ঘটেছে এ লোমহর্ষক ঘটনা।

গতকাল ৫ জানুয়ারী বুধবার, ইরতা গ্রামের ১৩ বছরের ছেলে রিফাতের পাঙ্গাশ মাছ খাওয়ার আবদার মেটাতে বাবা মো. রেজাউল মিয়া বড় ১টি পাঙ্গাশ মাছ কিনে আনলে,পরিবারের কলহ বাঁধে। কলহের এক পর্যায়ে ৫ জানুয়ারী বুধবার দুপুর আনুমানিক ২ টার সময় মৃত জব্বার মিয়ার ছেলে রেজাউলের পিতা মো. আব্দুর রাজ্জাক (৭০), তার স্ত্রী রিজিয়া (৫৫), ভাই রবিউলের স্ত্রী হোসনে আরা (৩৫), রবিউলের ছেলে আরাফাত (১২), সিফাত (১৪) লাঠিসোঁটা দিয়ে রিফাত ও রেজাউলকে পিটিয়ে আহত করে।

এতে রেজাউলের মাথা ফেটে যায় এবং রিফাত মাথায় গুরুতর আঘাত পায়। রক্তাক্ত অবস্থায় প্রতিবেশীরা তাদের উদ্ধার করে নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক, তাদের চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করেন।

বুধবার দিবাগত রাত আনুমানিক ১২ টার পর রিফাতের শারীরিক অবস্থার অবনতি হলে, কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফাতেমা তুজ জোহরা ও তার সহকর্মীরা সাধ্যমত চেষ্টা করতে থাকেন। ধীরে ধীরে রিফাতের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অবশেষে বৃহস্পতিবার প্রথম প্রহরে মৃত্যুর কোলে ঢলে পড়ে রিফাত।

এ ঘটনায় রিফাতের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফাতেমা-তুজ-জোহরা বলেন, গতকাল বুধবার দুপুর আনুমানিক ৩.১৫ মিনিটের এর সময় রিফাত (১৩) ও রেজাউল (৪০) আমাদের জরুরি বিভাগে এলে, তাদের চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। মাথায় আঘাতপ্রাপ্ত রিফাত বৃহস্পতিবার প্রথম প্রহরে আনুমানিক রাত ১ টার সময় মৃত্যু বরন করে।

পরে, আমরা রিফাতের পরিবার ও নাগরপুর থানা পুলিশকে বিষয়টি জানাই।

এ বিষয়ে নাগরপুর থানায় যোগাযোগ করে জানা যায়, এমন মর্মান্তিক ঘটনার খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়াও লাশ ময়নাতদন্তের প্রেরনের প্রস্তুতি সহ পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণের প্রস্তুতি চলমান রয়েছে। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT