ঢাকা (দুপুর ১২:৩৩) শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News যুবদল নেতার পরিবারের ওপর নৃশংস হামলার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল Meghna News দাউদকান্দিতে হামলার ঘটনায় বিচার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন Meghna News চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় নিখোঁজ তফিজুলের মরদেহ ১৯ ঘণ্টা পর উদ্ধার Meghna News চাঁপাইনবাবগঞ্জে তিন পুলিশের নামে করা মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ Meghna News চাঁপাইনবাবগঞ্জে ৫৭ বছর বয়সে এইচএসসি পাশ হান্নানের Meghna News অবশেষে বদলী হলো সিলেট বিআরটি’র সহকারী পরিচালক দুর্নীতিবাজ রিয়াজুল Meghna News ছাত্রদল কর্মী হত্যা মামলায় আসামি সাবেক এমপি ও র‌্যাবের ডিজি Meghna News চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক-১ Meghna News গৌরীপুরে বিশ্ব হাত ধোঁয়া দিবস উদযাপন Meghna News আবারো চালু হয়েছে সোনামসজিদ স্থলবন্দর

দাউদকান্দিতে হরিনামযজ্ঞ কীর্তন অনুষ্ঠান পরিদর্শনে খন্দকার শাহজাহান

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock সোমবার রাত ১১:৫৮, ২৯ জানুয়ারী, ২০২৪

হিন্দু ধর্মাবলম্বীদের পাঁচদিনব্যাপী হরিনামযজ্ঞ কীর্তন অনুষ্ঠানের শেষদিনে দাউদকান্দি পৌরসভার ৫নং ওয়ার্ডের সাহাপারা শ্রী শ্রী গোপীনাথ জিওর আখড়ায় হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে সম্প্রতি ও ভাতৃত্ব বন্ধনের লক্ষ্যে ও খোঁজ খবর নিতে কীর্তন অনুষ্ঠানে যান দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার শাহজাহান।

খন্দকার শাহজাহান এসময় শ্রী শ্রী গোপীনাথ
জিওর আখড়ার পরিদর্শনে গিয়ে হিন্দু ধর্মাবলম্বীদেরকে সার্বিকভাবে সহযোগিতা করে পাশে থাকার কথা বলেন। এই ধর্মাবলম্বী মানুষদের সকল ধরনেরকে সম্প্রতির বন্ধনে আবদ্ধ রাখার কথা বলেন।

এছাড়াও তিনি হিন্দু ধর্মাবলম্বীদের গুরুত্বপূর্ণ এই উৎসব একটি আনন্দঘন পরিবেশে পালন করার সুযোগ দেওয়ায় দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজাম্মেল হক পিপিএমসহ সকল পুলিশ অফিসারদের ধন্যবাদ জানান।
এসময় হিন্দু ধর্মাবলম্বীদের শেষদিনের কীর্তন অনুষ্ঠানে স্থানীয় কাউন্সিলর হিসেবে উপস্থিত ছিলেন— পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর খন্দকার বিল্লাল হোসেন সুমন।

এছাড়াও হরিনামযজ্ঞ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— শ্রী শ্রী জিওর আখড়ার সভাপতি অশোক সাহা ও ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিকাশ সাহা, স্বেচ্ছাসেবক লীগ নেতা জলিল মোল্লা, সোহেল খন্দকার, আবু বক্কর বকু, মোহাম্মদ সুমন প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT