বৃহস্পতিবার , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে হরিনামযজ্ঞ কীর্তন অনুষ্ঠান পরিদর্শনে খন্দকার শাহজাহান

<script>” title=”<script>


<script>

হিন্দু ধর্মাবলম্বীদের পাঁচদিনব্যাপী হরিনামযজ্ঞ কীর্তন অনুষ্ঠানের শেষদিনে দাউদকান্দি পৌরসভার ৫নং ওয়ার্ডের সাহাপারা শ্রী শ্রী গোপীনাথ জিওর আখড়ায় হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে সম্প্রতি ও ভাতৃত্ব বন্ধনের লক্ষ্যে ও খোঁজ খবর নিতে কীর্তন অনুষ্ঠানে যান দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার শাহজাহান।

খন্দকার শাহজাহান এসময় শ্রী শ্রী গোপীনাথ
জিওর আখড়ার পরিদর্শনে গিয়ে হিন্দু ধর্মাবলম্বীদেরকে সার্বিকভাবে সহযোগিতা করে পাশে থাকার কথা বলেন। এই ধর্মাবলম্বী মানুষদের সকল ধরনেরকে সম্প্রতির বন্ধনে আবদ্ধ রাখার কথা বলেন।

এছাড়াও তিনি হিন্দু ধর্মাবলম্বীদের গুরুত্বপূর্ণ এই উৎসব একটি আনন্দঘন পরিবেশে পালন করার সুযোগ দেওয়ায় দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজাম্মেল হক পিপিএমসহ সকল পুলিশ অফিসারদের ধন্যবাদ জানান।
এসময় হিন্দু ধর্মাবলম্বীদের শেষদিনের কীর্তন অনুষ্ঠানে স্থানীয় কাউন্সিলর হিসেবে উপস্থিত ছিলেন— পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর খন্দকার বিল্লাল হোসেন সুমন।

এছাড়াও হরিনামযজ্ঞ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— শ্রী শ্রী জিওর আখড়ার সভাপতি অশোক সাহা ও ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিকাশ সাহা, স্বেচ্ছাসেবক লীগ নেতা জলিল মোল্লা, সোহেল খন্দকার, আবু বক্কর বকু, মোহাম্মদ সুমন প্রমুখ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত