রবিবার , ১২ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
মোট আক্রান্ত

১,৪৫,৪৮৩

সুস্থ

৫৯,৬২৪

মৃত্যু

১,৮৪৭

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

ঠাকুরগাঁওয়ে জুয়া খেলার প্রতিবাদ করা ২ ভাইয়ের উপর হামলা




ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় জুয়া খেলার প্রতিবাদ করার কারণে জুয়ারিরা  দুই ভাইকে মারপিট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার বিকেলে ওই উপজেলার নন্দুয়ার ইউনিয়নের সন্ধ্যারই সাতঘোরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মনজুর আলম (৪১) ও তার ছোট ভাই মুনসুর আলী (৩৮) নন্দুয়ার ইউনিয়নের সন্ধ্যারই সাতঘোরিয়া গ্রামের প্রয়াত আমির উদ্দীনের ছেলে।

বর্তমানে আহত দুই ভাই ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসাধীন অবস্থায় আহত ছোট ভাই মুনসুর আলী বলেন, দীর্ঘদিন ধরে প্রতিবেশি জাফরুল ও আলমের নেতৃত্বে আমার বাড়ির সামনেই দুটি ব্রেঞ্চ বসিয়ে জুয়া খেলা পরিচালনা করে আসছিল। এতে করে এলাকার যুব সমাজ জুয়া খেলার দিকে ধাবিত হচ্ছিল। এলাকার সচেতন মহল জুয়া খেলা বন্ধের প্রতিবাদ করলেও তারা কথা শোনেনি।

তিনি বলেন, রবিবার বিকেলে মোবাইল ফোনের মাধ্যমে সেই জুয়া খেলার ভিডিও চিত্র ও ছবি তুলে রাণীশংকৈল থানায় এসে পুলিশকে দেখানো হয়। এরপর থানা থেকে বাড়িতে ফিরে গেলে প্রতিবেশি জাফরুল ও আলমের নেতৃত্বে একদল জুয়ারু ধারালো ছোড়া ও লাঠিসোটা নিয়ে আমার বাড়িতে এসে হামলা চালায়। এসময় তারা আমাকে বেধরক লাঠিপেটা করে। এসময় বাঁধা দিতে আমার বড় ভাই মনজুর আলম এগিয়ে আসলে জুয়ারিরা তাকে ধারালো ছোড়া দিয়ে কুপিয়ে জখম করে এবং লাঠিপেটা করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে জুয়ারিরা পালিয়ে যায়।

এরপর স্থানীয় লোকজন আহত দুই ভাইকে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে মনজুর আলম ও মুনসুর আলীকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান বলেন, খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং আহতদের কাছ থেকে তথ্য সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি; অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন জাফরুল ও আলম। এ ঘটনা সম্পর্কে জাফরুলের কাছে জানতে চাওয়া হলে তিনি কথা বলতে রাজি হননি।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৫৬,৩৯১
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
৬৮,০৪৮
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
১,৯৬৮
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,২১,৯৪০
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,০৯,০২,৩৪৭
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত