ঢাকা (বিকাল ৫:১৬) বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের পদ শুন্য ঘোষনা Meghna News সিলেটে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে এইচপিভি টিকা Meghna News দাউদকান্দিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন Meghna News চাঁপাইনবাবগঞ্জে একই পরিবারের ৪ জনের ইসলাম ধর্ম গ্রহণ Meghna News যৌ-ন নির্যাতনের কারণেই মেয়ের মৃ-ত্যু -দাবী মায়ের! Meghna News নিরাপত্তাকর্মীকে মুখ-হাত-পা বেঁধে খু-ন, বিচারের দাবিতে গৌরীপুরে বিক্ষোভ Meghna News সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে সিলেট – ঢাকা যাত্রাপথের ভোগান্তি Meghna News লোহাগড়ায় স্কুল শিক্ষিকা কে শ্বাসরোধ করে হ-ত্যা করেছে দূর্বৃত্ত Meghna News অত্যাচারীদের পরিণাম কেমন হবে! হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয়। -হাফিজ মাছুম আহমদ দুধরচকী

চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় সহকারী হাইকমিশনারের সীমান্ত হাটের জায়গা পরিদর্শন

চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় সহকারী হাই কমিশনারের সীমান্ত হাটের জায়গা পরিদর্শণ

এস এম সাখাওয়াত জামিল দোলন এস এম সাখাওয়াত জামিল দোলন Clock বুধবার সকাল ১১:১৯, ২ আগস্ট, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ ও ভারতের সীমান্ত হাটের জায়গা পরিদর্শন করেছেন ভারতীয় সহকারী হাই-কমিশনার। মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে জেলার ভোলাহাট উপজেলার ভোলাহাট ইউনিয়নের হোসেনভিটা গ্রাম সংলগ্ন বাংলাদেশ ও ভারত সীমান্তের ১৯৯/৩-এস পিলারের কাছে এই হাট বসানোর জায়গা পরিদর্শন করেন রাজশাহীর ভারতীয় সহকারী হাই-কমিশনার মনোজ কুমার।

চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় সহকারী হাই কমিশনারের সীমান্ত হাটের জায়গা পরিদর্শণ

এ সময় তিনি বলেন, বাংলাদেশ ভারতের আত্মার বন্ধু। আমরা সব সময় বাংলাদেশের পাশে ছিলাম আছি এবং থাকবো। আর তাই সীমান্তে বসবাসকারী অস্বচ্ছল পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনার নিমিত্তে ভারত দুই দেশের সীমান্তবর্তী এলাকায় একটি হাট বসাতে চাই। সে লক্ষ্যে রাজশাহী বিভাগের চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার হোসেনভিটা সীমান্ত পরিদর্শণ করা হলো বলে জানান সহকারী হাই-কমিশনার।

চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় সহকারী হাই কমিশনারের সীমান্ত হাটের জায়গা পরিদর্শণ

সীমান্ত এলাকা পরিদর্শণকালে ভোলাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুম, সহকারী কমিশনার (ভূমি) আঞ্জুমান সুলতানা, ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা, ভারতের কৃষ্টপুর বিএসএফ ক্যাম্পের ইন্সপেক্টর এপি নিগেল, বিজিবি’র চাঁনশিকারি কোম্পানী কমান্ডার সুবেদার মুখলেস, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আব্দুল গাফফার, সাধারণ সম্পাদক মো. ইয়াসিন আলী শাহ, সহ-সভাপতি মো. আফরাজুল হক, সহ-সাধারণ সম্পাদক সাইফুল আহমেদ বিশ্বাস, যুবলীগ সভাপতি মো. রেজাউল করিম বিশ্বাস সহ অন্যরা উপস্থিত ছিলেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT