ঢাকা (রাত ৯:৩৫) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা


চাঁপাইনবাবগঞ্জের হিফজুল কুরআন ইনস্টিটিউটের উদ্বোধন ও বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা



চাঁপাইনবাবগঞ্জে হিফজুল কুরআন ইনস্টিটিউটের উদ্বোধন ও বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ী হাফেজ আবু রাহাত ও অন্ধ হাফেজ তানভীর হোসেনকে  সংবর্ধনা দিয়েছে প্রতিষ্ঠানটি ।

বৃহস্পতিবার (৯ মার্চ) সকাল ১০ টায় এ উপলক্ষে পৌর শহরের শাহীবাগ এবি ব্যাডমিন্টন একাডেমিতে সংবর্ধনা ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে হিফজুল কুরআন ইনস্টিটিউট।

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন  মারকাজুত তাহাফিজ ইন্টারন্যাশনাল এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শায়েখ নেছার আহমাদ আন নাছিরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন।

নূরানী একাডেমির পরিচালক হাফেজ মাওলানা মো. আলী আসরাফের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য দেন, ইসলামি সাংস্কৃতিক সংগঠন কলবর এর প্রধান পরিচালক হাফেজ মাওলানা আবু সুফিয়ান এবং স্বাগত বক্তব্য দেন, মুফতী জাহিদ হাসান।

প্রধান অতিথি তার বক্তব্যে বিশ্ব কুরআন প্রতিযোগিতায় বিজয়ী হয়ে বিশ্ব দরবারে দেশের সম্মান বয়ে আনায় দুই বিজয়ীকে জেলাবাসির পক্ষ থেকে অভিনন্দন জানান।

তিনি জাতীর জণকের প্রতিষ্ঠিত ইসলামিক ফাউণ্ডেশন ৫৬০ টি মডেল মসজিদ, বিশ্ব ইজতেমা মাঠসহ ইসলামের উন্নয়নে যেসব কাজ করছে তা তুলে ধরেন।

আর ইসলামের অপব্যাখ্যা দিয়ে যারা ইসলাম প্রিয় মানুষের মধ্যে বিভ্রান্ত ছড়ানোর চেষ্টা করছে  তাদের থেকে সতর্ক থেকে  ইসলামের সঠিক ব্যখ্যা দিতে উপস্থিত হাফেজদের প্রতি আহব্বান জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT