বৃহস্পতিবার , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচন অফিসে ককটেল বিস্ফোরণ : ৫ যুবদল কর্মী গ্রেফতার

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জে মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে জেলা নির্বাচন অফিস লক্ষ্য করে ককটেল বিস্ফোরণের ঘটনায় যুবদলের ৫ কর্মীকে গ্রেপ্তার করেছে নবাবগঞ্জ সদর থানা পুলিশ। বুধবার ও বৃহস্পতিবার জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

 

গ্রেপ্তারকৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর মহল্লার তুফান আলী, মাঝপাড়া এলাকার আলী হোসেন, মসজিদপাড়া এলাকার শাহাবুদ্দিন, হুজরাপুর এলাকার ফিরোজ এবং বেলেপুকুর এলাকার রুম্মন। এদের মধ্যে বৃহস্পতিবার সকালে রুম্মনকে এবং বুধবার বিকালে অপর চারজনকে গ্রেফতার করা হয়।

 

 

এ বিষয়ে নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, জেলা নির্বাচন অফিসের স্টোর কিপার মো. হাসনাত আলী বাদী হয়ে থানায় মামলা করেন। এজহারে নাম না জানা দুর্বৃত্তদের আসামি করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বুধবার বিকালে ৪ জনকে এবং বৃহস্পতিবার সকালে অপর একজনকে আটক করা হয়েছে।

 

 

তিনি আরো জানান, মঙ্গলবার রাতে জেলা নির্বাচন অফিসের পেছনের সীমানা প্রাচীর লক্ষ্য করে পরপর দুইটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা। পরে আলামত সংগ্রহ করে এ ঘটনায় ৫ যুবদল কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

 

তবে এ ঘটনার পর থেকেই নির্বাচন অফিস এলাকা জুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে এবং তদন্তপূর্বক জড়িত সকলকে আইনের আওতায় আনা হবে বলে জানান ওসি সাজ্জাদ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত