বৃহস্পতিবার , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরীপুরে ফ্ল্যাট বাসায় চুরি

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে মোঃ মঞ্জুরুল হকের বাসার তালা ভেঙ্গে চুরি করে নগদ টাকা ও মালামাল চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২১ নভেম্বর ) সকালে গৌরীপুর পৌর শহরের উত্তর বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। দুপুরে গৌরীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, গৌরীপুর পৌর শহরের উত্তর বাজার এলাকার দ্বিতলবিশিষ্ট ‘আক্কাস ডিলার হাউস’ এর নিচ তলার ফ্ল্যাটে পরিবার নিয়ে থাকেন মোঃ মঞ্জুরুল হক।

ঘটনার সময় কেউ বাসায় ছিলেন না। সকালে বাসা থেকে মঞ্জুরুল হক অফিসে চলে যান। ঘটনার দিন সকাল ১০টার সময় মঞ্জুরুল হকের স্ত্রী বাসার দরজায় তালা লাগিয়ে তার মেয়েকে স্কুল থেকে আনতে যান। ১০টা ৪০ মিনিটে মেয়েকে স্কুল থেকে নিয়ে এসে দেখেন ফ্ল্যাটের দরজা খোলা, তালা পড়ে আছে বিছানার উপর। বাসার ভিতরে প্রবেশ করে দেখেন, ড্রেসিং টেবিল, ওয়াল সুকেস ও ভিতরের রুমের ওয়াড্রব খোলা এবং জিনিসপত্র, কাপড় চোপড় এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে।

বাসার ওয়াল সুকেসের এর ড্রয়ারভেঙ্গে নগদ ১০ হাজার টাকা ও ৫ লাখ টাকার স্বর্নালংকার নিয়ে যায়।

মোঃ মঞ্জুরুল হক বলেন, চোর চক্র ঘরের তালা ভেঙে নগদ দশ হাজার টাকা ও ৫ লাখ টাকার স্বর্নের এক জোড়া হাতের বালা, এক জোড়া কানের দুল, এক জোড়া নূপুর ও একটি আংটি নিয়ে গেছে। বিষয়টি থানায় জানানোর পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, চুরির খবর পেয়ে পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত