সোমবার , ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মোট আক্রান্ত

২০,৩৫,৯৯২

সুস্থ

১৯,৮৩,১৩২

মৃত্যু

২৯,৪২৬

১২ নভেম্বর, ২০২২ | ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

গৌরীপুরে দুই পরিবারের ঝগড়ায় প্রাণ গেল বৃদ্ধের

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে দুই পরিবারের ঝগড়ার সময় ছাবেদ আলী (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) পৌর শহরের বালুয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, গৌরীপুর পৌর শহরের বালুয়াপাড়া মহল্লায় ছাবেদ আলী ও তার ছোট ভাই আমজাদ আলী পরিবার নিয়ে বসবাস করেন। বৃহস্পতিবার দুপুরে নাতনীর খেলা নিয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে ঝগড়া হলে উভয় পক্ষ তর্কে জড়িয়ে পড়েন। তর্কের এক পর্যায়ে ছাবেদ আলী উত্তেজিত হয়ে অসুস্থ হয়ে পড়ে। পরিবারের লোকজন তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

প্রতিবেশিরা জানান ছাবেদ আলী হৃদরোগে আক্রান্ত ছিলেন। এর আগেও তিনি স্ট্রোক করেছেন। ছাবেদ আলীর মেয়ে রুবি বলেন, দুপুরে ঝগড়া হলে আমজাদ কাকার পরিবার অকথ্য ভাষায় গালাগালি করে। এক পর্যায়ে কাকার মেয়ে তাসলিমার বাবাকে লক্ষ্য করে ঝাড়ু ছুড়লে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

আমজাদ আলীর মেয়ে তাসলিমা বলেন, দুপুরে ছাবেদ কাকার নাতনি বল খেলার সময় আমাদের ঘরে বারবার বল লাগছিল। আমি খেলা বন্ধ করতে বললে কাকার পরিবার ঝগড়া শুরু করে ঝাড়ু নিক্ষেপ করে। আমরা সেই ঝাড়ু তার ঘরে সামনে ছুড়ে ফেলি, কিন্তু সেটা কারো শরীরে পড়েনি।

গৌরীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) নজরুল ইসলাম বলেন; খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবার অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
২০,৩৫,৯৯২
১২ নভেম্বর, ২০২২
করোনা তথ্য
দেশে সুস্থ
১৯,৮৩,১৩২
নভেম্বর ১২, ২০২২
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৯,৪২৬
নভেম্বর ১২, ২০২২
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৬৫,৮৪,১০৪
নভেম্বর ১২, ২০২২
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৬৩,০৮,৩২,১৩১
নভেম্বর ১২, ২০২২
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত