শনিবার , ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দেশে প্রথমবারের মতো সংবাদপাঠে তৃতীয় লিঙ্গের নারী বড়লেখায় প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত অডিটোরিয়ামের উদ্বোধন  ৯৯ ব্যাচের উদ্যোগে উলিপুর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর রাজুকে সংবর্ধনা গরীবের হাসিতেই ফোটে স্বয়ং বিধাতার হাসি পদ্মা সেতুর টোল প্লাজায়,বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত ভোলায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফিলিং স্টেশনে গ্যাস নেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত নাগরপুরে পুকুর থেকে ভাসমান ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ  অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের করোনা পজিটিভ,সকলের কাছে দোয়া কামনা সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

গৃহবধু আত্মহত্যার ২৪ দিন পর প্ররোচনার অভিযোগে থানায় মামলা,শ্বশুর আটক




নড়াইলের লোহাগড়ার ইতনা গ্রামে গৃহবধু শারমিন আত্মহত্যার ঘটনার ২৪ দিন পর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। নিহতের পিতা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ আত্মহত্যার শিকার শারমিনের শ্বশুর বাবলু শেখকে (৫০) গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। মামলায় নিহতের স্বামী রিকাত সহ শ্বশুর বাবলু শেখ, শ্বাশুড়ি রেহেনা বেগম ও চাচা শ্বশুর রহিম শেখকে আসামী করা হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌর এলাকার মশাঘুনি গ্রামের লিটন শেখের মেয়ে শারমিন(২৩)’র সাথে প্রায় তিন মাস পূর্বে ইতনা গ্রামের বাবলু শেখের ছেলে হেলাল উদ্দিন ওরফে রিকাত শেখ(২৬)’র বিয়ে হয় । বিয়ের পর থেকে স্বামী রিকাত সহ শ্বশুর বাবলু শেখ, শ্বাশুড়ি রেহেনা বেগম ও চাচা শ্বশুর রহিম শেখ বাড়ীর কাজে ব্যবহৃত বিভিন্ন মালামাল দাবী করে আসছিল। শারমিনের পরিবার দাবীকৃত মালামাল দিতে অপারগতা প্রকাশ করায় শারমিনের ওপর নেমে আসে শারীরিক ও মানসিক নির্যাতনসহ নানা অন্যায়-অত্যাচার। অব্যহত শারীরিক ও মানসিক নির্যাতনের এক পর্যায়ে গত ১৮ জানুয়ারি শারমিন শ্বশুর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এ ঘটনার ২৪ দিন পর আত্মহত্যার শিকার শারমিনের পিতা লিটন শেখ বাদী হয়ে ১১ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে লোহাগড়া থানায় ৪ জনকে আসামী করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১০, তারিখ ১১/০২/২০২১ ইং।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও লোহাগড়া থানার ইন্সপেক্টর(অপারেশন) হরিদাস রায় অভিযান চালিয়ে ১১ ফেব্রুয়ারি ইতনা এলাকা থেকে শারমিনের শ্বশুর এজাহারভুক্ত আসামী বাবলু শেখকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান জানান, এজাহারভুক্ত বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৪৯,১৮৪
৫ মার্চ, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,০১,১৪৪
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,৪৪১
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৫,৮৪,৪৮৬
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১১,৬৪,০৯,২৯৫
মার্চ ৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত