বৃহস্পতিবার , ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

উলিপুরে মাদরাসা ছাত্রী অপহরণ মামলার আসামী আটক




কুড়িগ্রামের উলিপুরে মাদরাসা ছাত্রী অপহরণ মামলার আসামী শহিদুর রহমান (৪৫)কে আটক করেছে পুলিশ।আটককৃত আসামী উপজেলার ধামশ্রেণী খোয়াজ খামার এলাকার মৃত দাড়কা শেখের পুত্র।

বাদীর এজাহার সূত্রে জানা যায়, আটককৃত আসামী শহিদুর রহমান একজন কবিরাজ। গ্রামে গ্রামে অসুস্থ (প্যারালাইসেস) রোগীকে সুস্থ করার লক্ষে অকুমারি মেয়েদের দিয়ে গান বাজনা করে ঝাড়ফুঁক করে চিকিৎসা করেন।ওই কবিরাজ ৩ থেকে ৪ মাস পূর্বে চিকিৎসার জন্য হাতিয়া ভবেশ বগাপড়া এলাকায় গানবাজনা মাধ্যমে অসুস্থ রোগীকে ঝাড়ফুঁক করতে যান।সেই সময় থেকে মামলার বাদী মোসলেম উদ্দিনের বাড়ীতে কবিরাজ আসা-যাওয়ার ও খাওয়া দাওয়া করতেন। সেই সুবাদে নাওড়া নাছিরিয়া দাখিল মাদরাসায় ৭ম শ্রেণিতে পড়ুয়া মেয়ের সাথে কবিরাজের পরিচয়।তখন থেকে ওই মাদরাসা শিক্ষার্থীকে বিয়ের প্রস্তাবসহ বিভিন্ন প্রকার কু-প্রস্তাব দিয়ে আসতো। আসামীর প্রস্তাবে রাজি না হওয়াতে ওই শিক্ষার্থীকে অপহরণের হুমকিও দেয়।

এক পর্যায়ে গত ৩০ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯ টায় মাদরাসা যাওয়ার সময় বাড়ীর সামনের পাকা রাস্তা থেকে অপরিচিত জেএস গাড়ী যোগে জোরপূর্বক অপহরণ করেন শহিদুর রহমান। এ ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা গত বুধবার (০৬ অক্টোবর) বাদী হয়ে উলিপুর থানায় মামলা করেন। এরপর রাতে পুলিশ উপজেলার রাণীগঞ্জ কালিরপাঠ এলাকা থেকে আসামীকে আটক করে।এসময় ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।

এবিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামীকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও ওই শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৫,৭৮,৫৫০
৯ ডিসেম্বর, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১৫,৪৩,৪৯১
ডিসেম্বর ৯, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৮,০১৬
ডিসেম্বর ৯, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫২,৯৮,০৯৫
ডিসেম্বর ৯, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
২৬,৮২,২৬,৮৩৫
ডিসেম্বর ৯, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত