মঙ্গলবার , ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
বড়লেখায় লণ্ডন প্রবাসীর অর্থায়নে দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী ও অর্থসহায়তা রবিউল ও রায়হান হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে দাদু ভাই ছইল ফাউন্ডেশনের উদ্দোগে মানববন্ধন মৌলভীবাজারে যৌন হয়রানি বাল্য বিয়ে ও সাইবার বুলিং প্রতিরোধক শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত গৌরীপুরে শুভ্র হত্যার বিচারের দাবীতে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত সাঘাটায় ভিডিপি’র মৌলিক প্রশিক্ষণের উদ্বোধন সাপাহারে বশতবাড়ীতে হামলা ভাংচুর ও লুটপাট ফকির বাজারের ব্যবসায়ীকে তুলে নেওয়ার চেষ্টাকালে স্থানীয় জনতার হাতে আটক ৪ ধর্মপাশায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফারিয়া’র কর্মবিরতী ও প্রতিবাদী মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত

আলমডাঙ্গা বণিক সমিতির নির্বাচনে সাধারন সম্পাদক প্রার্থী কামাল হোসেন




চুয়াডাঙ্গা জেলাধীন “আলমডাঙ্গা বণিক সমিতি” এর আসন্ন নির্বাচনে সাধারন সম্পাদক পদপ্রার্থী সব মহলের অতি জনপ্রিয় ব্যক্তি কামাল হোসেন। কামাল হোসেন আলমডাঙ্গার ফিড ব্যবসায়ী জগতের অন্যতম পরিচিত নাম ‘কে বিজনেস’ এর স্বত্তাধিকারী। নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে আলমডাঙ্গার সর্ব মহলে ও বণিক সমিতির ভোটারদের মাঝে কামাল হোসেনকে নিয়ে বেশ শোরগোল উঠেছে।

বণিক সমিতির নির্বাচন সংশ্লিষ্ট সূত্রগুলো থেকে জানা গেছে, সর্ববৃহৎ আলমডাঙ্গা বণিক সমিতির নির্বাচনে নির্দিষ্ট ব্যবসায়ীরা ভোটার হলেও সচেতন সব মহলের প্রত্যক্ষ বা পরোক্ষ অংশ গ্রহন থাকে এতে। নির্বাচন যত এগিয়ে আসে মানুষের দৌড়ঝাপ ততটাই বেড়ে যায়। অনেকেই অন্তরালে বসে কলকাঠি নাড়িয়ে এই নির্বাচনকে প্রভাবিত করারও চেষ্টা করেন। তবে ব্যবসায়ী ভোটাররা চুলচেরা বিশ্লেষণ করে তাদের নেতা নির্বাচিত করেন।

নির্বাচন সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে, ব্যবসায়ী সংগঠনগুলোর বণিক সমিতির বৃহৎ এই নির্বাচনে সাধারন সম্পাদক পদে নির্বাচনেচ্ছুক কামাল হোসেন সবার নজর কাড়তে পেরেছেন। কেউ কেউ বলেছেন, এই পদের জন্য কামাল হোসেন পুরোপুরি উপযুক্ত। তিনি নির্বাচিত হলে বণিক সমিতিকে আরো স্বচ্ছতার সাথে ব্যবসায়ীবান্ধব করে তুলতে পারবেন।

কামাল হোসেন জানান, নির্বাচনে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করার পর সব মহল থেকেই তিনি ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছেন। সবাই সাক্ষাৎ করে ও মোবাইলে কল করে খুব উৎসাহ দিচ্ছেন। আমি নির্বাচিত হলে বণিক সমিতিকে আধুনিকায়ন ও ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট কাজগুলো দেখব। আমি আলমডাঙ্গার ব্যবসায়ীদের সব ধরনের বিপদ-আপদে পাশে থাকব।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত