মঙ্গলবার , ৩১শে মার্চ, ২০২০ ইং

Ateam IT Solution

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন রাবি

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন রাবি

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন রাবি
আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন রাবি

মোঃ ইসমাইল, রাবি প্রতিনিধিঃ বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে (যবিপ্রবি) ৪-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)।
শনিবার বিকেল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।
জানা যায়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়কে হারিয়ে রাবি এবং হাজি মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে যবিপ্রবি ফুটবল দল।
খেলার এক মিনিটের মাথায় রাবির গোলবারে বল জড়িয়ে যবিপ্রবিকে এগিয়ে নিয়ে যান দলের খেলোয়াড় শাহীন। তবে ৭ মিনিটের মাথায় রাবি ফুটবল দলের খেলোয়াড় শান্তর দুর্দান্ত ফ্রি-কিকে ম্যাচের সমতা আসে। পরে ১০ মিনিটে প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দিয়ে রাবি ফুটবল দলকে এগিয়ে নিয়ে যায় খেলোয়াড় আলফ্রেড। এরপর ৪৭ মিনিট ও ৫৫ মিনিটে প্রতিপক্ষের গোলে বল জড়িয়ে দিয়ে ৪-১ গোলের ব্যবধানে জয় এনে দেয় রাবি ফুটবল দলের খেলোয়াড় নোমান ও সুমেত।
তবে খেলার দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার কিছু সময় পরেই মাঠে উত্তেজনাপূর্ণ পরিবেশ সৃষ্টি হয়। ৪৭ মিনিটের মধ্যে রাবি ফুটবল দল আরেকটি গোল দিলে মাঠ ত্যাগ করে যবিপ্রবি ফুটবল দল। মাঠের বাইরে থাকা দর্শক উস্কানিমূলক কথাবার্তা এবং অবৈধভাবে মাঠের ভেতরে দর্শক প্রবেশ করার কারণে তারা মাঠ ত্যাগ করেছে বলে প্রাথমিকভাবে জানা যায়।
 পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইনশৃঙ্খলা বাহিনী মাঠের ভেতর থেকে দর্শকদের বের করে দিলে স্বাভাবিকভাবে আবার খেলা শুরু হয়। তবে আর খেলায় মনযোগী হননি যবিপ্রবির খেলোয়াড়রা। অনেকটা দায়সাড়াভাবে মাঠে দৌড়ানোর পরিবর্তে দাঁড়িয়ে দাঁড়িয়ে থেকে খেলা শেষ করেন তারা।
এর আগে সকালে তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়কে ৩-১ গোলে পরাজিত করে হাজী মোহম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।
খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন রাবি ফুটবল দলের শান্ত এবং ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন যবিপ্রবি ফুটবল দলের খেলোয়াড় পুষ্পক বৈরাগী।
খেলা শেষে স্বাগতিক রাজশাহী বিশ্ববিদ্যালয় ফুটবল টিমের হাতে চ্যাম্পিয়ন ট্রফি, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় টিমের হাতে রানারআপ ট্রফি এবং হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় টিমের হাতে তৃতীয় স্থান অধিকারের ট্রফি তুলে দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসিদ্বয় প্রফেসর ড. আনন্দ কুমার সাহা ও প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া।
এ সময় উপস্থিত ছিলেন- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ একেএম মোস্তাফিজুর রহমান আল আরিফ, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. হুমায়ুন কবীর ও শরীরচর্চা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আছাদুজ্জামানসহ প্রমুখ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ateam IT Solution

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত