ঢাকা (রাত ১০:৫৮) সোমবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে ডিগবার ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সুন্দলপুর ইউনিয়ন একাদশ Meghna News গৌরীপুরের প্রতিমা ভাংচুরের ঘটনাস্থল পরিদর্শন করলেন জাতীয় মানবাধিকার কমিশনের তদন্তদল Meghna News চাঁপাইনবাবগঞ্জে চাকুরী স্থায়ীকরণের দাবিতে পল্লী বিদ্যুৎ কর্মচারীদের মানববন্ধন Meghna News সিলেটে প্রতিনিয়ত বাড়ছে নিত্যপণ্যের দাম Meghna News সংস্কার ও নির্বাচন নিয়ে যা জানালেন ড. ইউনূস Meghna News সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাবকে সরানোর আবেদন Meghna News দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নে চেয়ারম্যানের দায়িত্ব পেল নাজমুল সরকার Meghna News অবৈধভাবে এলপিজি গ্যাস বোতলজাতকরণের দায়ে ৩ জনকে সাজা প্রদান Meghna News চাঁপাইনবাবগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ৫৯ বিজিবির মতবিনিময় Meghna News ভোলাহাটে ছুরিকাঘাতে চাচা নিহতে ভাতিজা আটক

দাউদকান্দিতে ডিগবার ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সুন্দলপুর ইউনিয়ন একাদশ

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock সোমবার রাত ০৯:১৪, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

বাড়ন্ত বয়সটা মারাত্মক ঝুঁকিপূর্ণ বয়স। এই বয়স টেনে নিয়ে যায় খারাপ পথে। আবার কখনও বা এই বয়স টেনে নিয়ে যায় সুপথে। দেশের সর্বত্রই মাদক ও কিশোর গ্যাংয়ের থাবায় আক্রান্ত। এই সমাজ ও এই দেশকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে চায় কিছু তরুণ।

 

এমন তরুণরা জেগে আছে শান্তির জনপদ রচনায়। মানুষের কল্যাণে ঝাপিয়ে পড়াই তাদের স্বভাবজাত বৈশিষ্ট্য।

 

হয়তো এই দেশ তাকিয়ে আছে এই তরুণ যুবার দিকে। আগামীর সুন্দর, সুশৃঙ্খল নিরাপদ বাসযোগ্য দেশ গড়তে তরুণরা কাপর্ন্য করবে না। এটাই আপাতত বিভিন্ন সামাজিক কর্মের মাধ্যমে জানান দিচ্ছে এই সমাজ, এই দেশে বেড়ে ওঠা তরুণ যুবার দল।

 

দাউদকান্দি উপজেলার ছাত্র সমাজের আয়োজনে সোমবার বিকালে দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয় বালুর মাঠে এক ডিগবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

 

টুর্নামেন্টে সর্বমোট ১৬ টি দল অংশগ্রহণ করেছিলো। এরমধ্যে ফাইনালে অংশগ্রহণ করেন বোয়ালমারী একাদশ বনাম সুন্দলপুর ইউনিয়ন একাদশ।

 

নির্ধারিত সময়ে খেলার ফলাফল গোলশূন্য হওয়ায় তা গড়ায় ট্রাইবেকারে। ট্রাইবেকারে ২-০ গোলে বিজয়ী হোন সুন্দলপুর ইউনিয়ন একাদশ।

 

এই টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা প্রশাসক নাঈমা ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— সহকারী কমিশনার (ভূমি) ও পৌর প্রশাসক মো. জিয়াউর রহমান, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) জুনায়েত চৌধুরী।

 

খেলা শেষে বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

 

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— সাংবাদিক হোসাইন মোহাম্মদ দিদার, ডিকে হাসপাতালের পরিচালক নুরুজ্জামান, সমাজকর্মী তৌফিক রুবেল।

ছাত্র সমাজের মধ্যে উপস্থিত ছিলেন— সাইফুল ইসলাম, আতিকুল ইসলাম শান্ত, মাহবুব তালুকদার, ফয়সাল আহমেদ, সোহাদ আহমেদ,

মিনহাজ উদ্দিন, সিজান আহমেদ, সাব্বির হোসেন, সোহান আহমেদ, মো.কাইফ, জুনায়েত জুনুসহআরও অনেকে।

 

খেলায় ধারাভাষ্য দেন বিশ্বজিৎ কুমার দিলু ও কবির হোসেন।

 

 

সুন্দলপুর ইউনিয়ন একাদশের বিজয়ে এসআইপি গ্লোবাল সার্ভিস রিক্রুর্টিং এর চেয়ারম্যান ও সুন্দলপুর ইউনিয়ন একাদশের কর্ণধার মো. সাইফুল ইসলাম প্রধান সকল খেলোয়াড় ও ইউনিয়নবাসির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। এছাড়াও সুন্দর একটি খেলা উপহার দেওয়ায় আয়োজক কমিটির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT