বুধবার , ৩রা জুন, ২০২০ ইং
শিরোনাম :
ধর্মপাশায় নতুন করে কারও শরীরে করোনাভাইরাস ধরা পড়েনি, করোনায় আক্রান্ত ১৫ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১২ জন আগামী বাজেটে মোবাইলের কলরেটে ভ্যাট ট্যাক্স বাড়ছে প্রথম আলো ট্রাস্টের পক্ষ থেকে কেশবপুরে আম্ফানে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করোনা মোকাবেলায় মণিরামপুর খুচরা কাঁচাবাজার ব্যবসায়িক নেতৃবৃন্দের বিশেষ নির্দেশনা জারি মৃত্যুর হিসাবে ঢাকাকে পেছনে ফেলল চট্টগ্রাম যুক্তরাজ্যে করোনায় ১৮২ বাংলাদেশির মৃত্যু যুক্তরাজ্যে করোনায় ১৮২ বাংলাদেশির মৃত্যু চৌগাছায় আট জুয়াড়ি আটক শশীভূষণে শহীদ জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকীতে দোয়া মিলাদ অনুষ্ঠিত অচিরেই সুদিন ফিরবে : প্রধানমন্ত্রী
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

অসহায় পরিবারের পাশে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী নিয়ে মেঘনার মুক্তমঞ্চ

অসহায় পরিবারের পাশে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী নিয়ে মেঘনার মুক্তমঞ্চ

অসহায় পরিবারের পাশে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী নিয়ে মেঘনার মুক্তমঞ্চ

Ad_970x120

মেঘনা উপজেলার অন্যতম সামাজিক সংগঠনগুলোর একটি মেঘনার মুক্তমঞ্চ। ২০১৭ সালে প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের পাশাপাশি শিক্ষা ও খেলাধুলা এবং মাদক বিরোধী বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে সংগঠনটি। তারই ধারাবাহিকতায় বর্তমান করোনাকালীন মহাদুর্যোগে যখন সারা বিশ্ব লকডাউনে, তখন সংগঠনের সেচ্ছাসেবকগন কখনো খাদ্য সামগ্রী কখনোবা ঈদ উপহার নিয়ে পৌঁছে যাচ্ছেন অসহায় পরিবারগুলোর মাঝে।

মেঘনা উপজেলার বিভিন্ন গ্রামের প্রায় ৫শতাধিক পরিবারের নিকট পৌঁছেছে মেঘনার মুক্তমঞ্চের খাদ্য ও ঈদ উপহার সামগ্রী। অসহায় মানুষের জন্য কাজ করতে পেরে আনন্দিত সংগঠনের স্বেচ্ছাসেবকগন। তারা জানায়, একদল সেচ্ছাসেবী ভাইদের সাথী করে রাতের অন্ধকারে খুঁজে খুঁজে ঈদ উপহার পৌঁছে দেয়া যতটা না কষ্টকর ছিলো তার চেয়ে প্রাপ্তিই ঢের বেশি ছিলো। মানুষগুলোর দোয়াই ছিলো আমাদের প্রাপ্তি।

তবে, সংগঠনের এই মানবিক কর্মসূচিতে অংশগ্রহণ করা সকল সহযোগী এবং সেচ্ছাসেবীদের প্রতি মুক্তমঞ্চ কর্তৃপক্ষ কৃতজ্ঞতা প্রকাশ করে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত