ঢাকা (রাত ২:০৭) সোমবার, ১৩ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ে এসএসসিতে পাশের হার ৯০.৯৩, ৪১ জন জিপিএ-৫ Meghna News দাখিল ফলাফল ২০২৪ – ব্রাহ্মনচর নোয়াগাঁও আলিম মাদ্রাসা, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – সোনারচর উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – শেখেরগাঁও আব্দুল অদুদ মুন্সি উচ্চ বিদ্যালয় Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – মুজাফফর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – মুগারচর কে.আলী উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – মেঘনা উপজেলা আইডিয়াল উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – সাহেরা-লতিফ মেমোরিয়াল গার্লস উচ্চ বিদ্যালয় Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – লুটেরচর মফিজুল ইসলাম উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – দৌলত হোসেন সরকারি উচ্চ বিদ্যালয়, মেঘনা

হারানো আরিফাকে ফিরে পাওয়া গেলো মৃত অবস্থায়

চাঁপাইনবাবগঞ্জ



অবশেষে নিখোঁজের ১০ দিন পর আরিফা আক্তার নামে আট বছরের এক শিশুর বস্তাবন্দী গলিত মরদেহ উদ্ধার করেছে ভোলাহাট থানা পুলিশ। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১০ টার দিকে বাড়ির পেছনের একটি সীমানা প্রাচীরের কাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে গত ৩ ফেব্রুয়ারী  শনিবার সন্ধ্যায় খেলা করার সময় একই স্থান থেকে নিখোঁজ হয় শিশু আরিফা।

 

মৃত আরিফা ভোলাহাট উপজেলার খড়কপুর এলাকার মো. আহসান আলীর মেয়ে।

 

এ বিষয়ে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মরহেদ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, চলতি মাসের ৩ তারিখ শিশুটি মিসিং হয়।

অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে শিশুটির পিতা আহসান আলী মেয়ের সন্ধান চেয়ে ওই দিনই ভোলাহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। আজ মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে শিশু আরিফার বস্তাবন্দী গলিত মরদেহটি উদ্ধার করে ভোলাহাট থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ধারনা করা হচ্ছে পূর্ব বিরোধের জেরে কেউ হত্যা করে থাকতে পারে। পরে সকলের অগোচরে মরদেহ ফেলে গেছে। তবে এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT