ঢাকা (রাত ১০:৫৮) বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নওগাঁয় ‘ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে’র উদ্বোধন

নওগাঁ জেলা ২৬৪২ বার পঠিত
নওগাঁয় 'ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে'র উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock বৃহস্পতিবার রাত ১০:১৫, ১০ অক্টোবর, ২০১৯

মাদকের ভয়াবহতার বিরুদ্ধে গণসচেতনতা বৃদ্ধিতে নওগাঁয় ‘ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে’র উদ্বোধন করা হয়েছে।
এম এ ইউসুফ, নওগাঁ প্রতিনিধি: বৃহস্পতিবার দুপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নওগাঁর উদ্যোগে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ে ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে’র উদ্বোধন করেন নওগাঁর জেলা প্রশাসক মো. হারুন অর রশীদ। শহরে এ ধরনের আরও ৫টি সরকারি দপ্তরে ‘ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে’প্রদান করা হয়।
এসময় উপস্থিত সকলকে মাদক সম্পর্কিত সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন জেলা প্রশাসক মো. হারুন অর রশিদ। তিনি বলেন, মাদক একটি ভয়াবহ ব্যাধি। এই ব্যাধিকে সমাজ ও দেশ থেকে চিরতরে নির্মূল করতে আমাদের সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. দিদারুল আলম বলেন, ‘ডিজিটাল কিওস এলইডি ডিসপ্লে জেলা প্রশাসক কার্যালয়ে, আদালত চত্বরে, নওগাঁ সদর হাসপাতালে, জেলা কারাগারে, এবং পুলিশ সুপারের কার্যালয়ে দিয়েছি । পর্যায়ক্রমে জেলার গুরুত্বপূর্ণ দপ্তরে প্রদানের পরিকল্পনা আছে।
অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, জেল সুপার শাহ আলম খান, নওগাঁ ১৬ ব্যাটালিয়ান বিজিবি”র উপ-অধিনায়ক মেজর এটিএম আহসান হাবিব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT