ঢাকা (সকাল ৬:২৫) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পুলিশ পরিচয়ে লাখ টাকা ছিনতাই



চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পুলিশ পরিচয়ে পাওয়ার টিলার চালকের কাছে থেকে লক্ষ টাকা ছিনতায়ের ঘটনা ঘটেছে। ওই পাওয়ার টিলার চালক নাচোল পৌর এলাকার ইসলামপুর মহল্লার মৃত টিয়া আলমের ছেলে আনোয়ার হোসেন (৩৭)।

আনোয়ার হোসেন জানান, বুধবার ভোর সাড়ে ৬টার সময় নিজ বাড়ি থেকে উপজেলার হাট-বাকইল ধান কেনার জন্য পাওয়ার টিলার ও ট্রলি নিয়ে রওনা দেন। পরে নাচোল-আমনুরা সড়কের পন্ডিতপুর এলাকায় পৌঁছলে পেছন থেকে লাল রঙের অ্যাপাচি মটরসাইকেল নিয়ে পুলিশ পরিচয়ে এক ব্যক্তি তার পাওয়ার টিলারের পথ রোধ করে। এ সময় মটরসাইকেল চালক মুখের মাস্ক কই প্রশ্ন করলে আনোয়ার বলে, পকেটে রয়েছে।

এরপর বিভিন্ন প্রশ্নের এক পর্যায়ে পকেটে জাল টাকা আছে দাবী করে সেটি বের করতে বলে। পরে আনোয়ার টাকা বের করতে গেলে পকেটের টাকা ছিনতাই করে থানায় যেতে বলে এবং সেখানে ব্যবস্থা নেয়ার হুমকি দেয়। কিন্তু ওই সময় পাওয়ার টিলার চালক আনোয়ার মটরসাইকেলের সামনে গিয়ে দাঁড়ালে ওই ছিনতাইকারী তাকে গুলি করার ভয় দেখিয়ে জ্যাকেটের পকেটে হাত দিলে আনোয়ার ভয়ে সরে দাঁড়ায়। আর এই সুযোগে ছিনতাইকারী পালিয়ে যায়।

তবে এ বিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, আনোয়ার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে এবং বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT