ঢাকা (দুপুর ২:১৭) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পান বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে ১৫ জনের মনোনয়ন পত্র দাখিল

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock শুক্রবার বেলা ১২:৩৯, ১১ অক্টোবর, ২০১৯

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, বান্দরবান প্রতিনিধিঃ পার্বত্য জেলা বান্দরবানের আলীকদম উপজেলার দ্বিতীয় বৃহত্তর পান বাজার মালিক ও ব্যবসায়ী কল্যান সমিতি ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষদিন ছিল ১০অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৪:০০টা পর্যন্ত।

নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা কমিটির আহ্বায়ক জনাব আব্দুল মতিন মেম্বার ও সদস্য সচিব মোর্শেদ এ প্রতিবেদকে জানান মনোনয়পত্র জমাদানের সময় শেষ হওয়া পর্যন্ত সভাপতি পদে জনাব আবুল হাসেম, সাধারণ সম্পাদক পদে মোঃ হারুন এক একটি পদের জন্য একজন করে মনোনয়নপত্র জমা দেন এবং অন্যান্য পদের মধ্যে একেকটি পদের বিপরীতে সহ-সভাপতি পদে ০৩জন, ক্যাশিয়ার পদে ২জন, প্রচার সম্পাদক পদে ২জন ও ৪টি সদস্য পদের জন্য ৬জন মনোনয়ন ফরম জমা হয়।

নির্বাচনীয় তফসীল থেকে জানাযায় গত ০৮অক্টোবর মনোনয়নপত্র সংগ্রহ, ১০তারিখ মনোনয়পত্র জামা, ১১তারিখ মনোনয়পত্র বাচাই ও খসড়া তালিকা প্রকাশ, ১৩অক্টোবর মনোনয়পত্র প্রত্যাহারের ও প্রতিক বরাদ্দের পর আগামী ২৭অক্টোবর সকাল ৯টা থেকে বিরতিহীন বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হইবে।

সুষ্ঠু ও পরিচন্ন নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল ব্যবসায়ী ও ভোটারদের সহযোগীতা কমনা করেন আহ্বায়ক আব্দুল মতিন মেম্বার ও সদস্য সচিব মোঃ মোর্শেদ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT