ঢাকা (দুপুর ২:২৯) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

১ হাজার অসহায় পরিবারকে ঈদবস্ত্র উপহার দিলেন যুবলীগ নেতা জাকির হোসেন



মুসলিম উম্মার দ্বিতীয় বৃহত্তম ভাবগাম্ভীর্যপূর্ণ উৎসব দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর দরজায় কড়া নাড়ছে। কিন্তু এই ঈদানন্দ কী আদৌ উৎসমুখর হবে? কারণ মহামারি করোনা ভাইরাস দৈত্যরুপে আবির্ভাব হয়ে সারা দুনিয়া লণ্ডভণ্ড করে দিচ্ছে এই করোনার কাছে তো ঈদানন্দ ম্লান হওয়ারই কথা।

কারণ এর মাঝে মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারগুলো আয়রোজগার এর পথ হারিয়ে পথে বসেছে। জীবিকা নির্বাহের পথ বন্ধ হওয়ায় অনেকেই মানবেতর জীবন-যাপন করছেন।

তবে ব্যতিক্রম এক উদ্যোগ নিয়ে এলাকায় ইতিবাচক ব্যাপক সাড়া ফেলছেন মেঘনার মানিকার চর ইউনিয়ন যুবলীগ এর সভাপতি ও নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী হয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মো.জাকির হোসেন।

ঈদ উপলক্ষে তিনি ইউনিয়নের প্রতিটি অসহায় মানুষের  ঘরে ঘরে যাচ্ছেন, কাউকে দিচ্ছেন শাড়ি কাপর,কাউকে দিচ্ছেন লুঙ্গি আবার কাউকে সহযোগীতা করছেন নগদ অনুদান দিয়ে।

তিনি আজ তিন দিন যাবৎ ইউনিয়নের মানিকারচর,আমিরাবাদ,জয়পুর,বাঘাইকান্দি, কাশিপুর, করিমবাদ ও বারো হাজারিসহ প্রতিটি ওয়ার্ডে ১ হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

এছাড়াও তিনি শুক্রবার জুমার নামাযের পর সরেজমিনে গিয়ে তিনি ইউনিয়নের আমিরাবাদস্থ গ্রামের মহিলার চোখের অপারেশনসহ যাবতীয় ব্যয়ভার বহন করার আশ্বাস দেন।

এভাবেই মানুষের ভালোবাসা ও দোয়া নিয়ে এগিয়ে যাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী মো.জাকির হোসেন।

জাকির হোসেন জানান,”আমার নেতা তারুণ্যের অহংকার দাউদকান্দি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী’র নির্দেশে এই ইউনিয়নের আওয়ামী যুবলীগক শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। তার নির্দেশে মতো আমি কাজ করে মানিকার চর ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপ দিতে চাই।”

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT